Advertisement
০৪ মে ২০২৪
TMC Leader shot

উত্তর দিনাজপুরে দুষ্কৃতীদের গুলিতে নিহত তৃণমূলের পঞ্চায়েত প্রধান

বুধবার বেলায় দলীয় কার্যালয়ের দিকে যাওয়ার সময় পাঞ্জিপাড়া গ্রাম পঞ্চায়েতের প্রধান মহম্মদ রাহিকে গুলি করা হয়। গুলিবিদ্ধ পঞ্চায়েত প্রধানকে বিহারের কিসানগঞ্জের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পাঞ্জিপাড়া শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪২
Share: Save:

উত্তর দিনাজপুরে তৃণমূলের এক পঞ্চায়েত প্রধানকে লক্ষ্য করে চলল গুলি। বুধবার বেলায় দলীয় কার্যালয় থেকে বেরোনোর সময় পাঞ্জিপাড়া গ্রাম পঞ্চায়েতের প্রধান মহম্মদ রাহিকে গুলি করা হয়। গুলিবিদ্ধ পঞ্চায়েত প্রধানকে বিহারের কিসানগঞ্জের হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁকে নিয়ে যাওয়া হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে। আপাতত সেখানেই চিকিৎসাধীন তিনি।

স্থানীয় সূত্রে খবর, বেলার দিকে দলীয় কার্যালয় থেকে বেরোচ্ছিলেন রাহি। সেই সময় বাইকে করে উল্টো দিক থেকে এসে তাঁর উপর গুলি চালানো হয়। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে লুটিয়ে পড়েন রাহি। দলীয় কর্মী-সমর্থকেরাই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। বিহারের হাসপাতালে রাহির অবস্থার অবনতি হলে তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

খবর পেয়েই ঘটনাস্থলে এসেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, পঞ্চায়েত প্রধানের উপর হামলার ঘটনায় নেপথে কে বা কারা রয়েছেন, তা তদন্ত করে দেখা হচ্ছে। যাঁরা এই ঘটনার প্রত্যক্ষদর্শী, তাঁদের সঙ্গে কথা বলে জানার চেষ্টা হচ্ছে, দুষ্কৃতীরা কোন দিকে পালিয়েছে। তাদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tmc leader shot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE