Advertisement
০২ মে ২০২৪
Siliguri

তৃণমূল নেতা-সহ দুই ডেঙ্গি আক্রান্তের মৃত্যু শিলিগুড়িতে, বহু অঙ্গ বিকল, লেখা ডেথ সার্টিফিকেটে

শিলিগুড়ি পুরনিগমের ২৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল সভাপতি বিষ্ণু সাহা এবং ওই ওয়ার্ডেরই বাসিন্দা নান্টু পালের মৃত্যু হয়েছে। দু’জনেই ডেঙ্গি আক্রান্ত হয়েছিলেন বলে তাঁদের পরিবারের দাবি।

শিলিগুড়িতে একই ওয়ার্ডে দুই ডেঙ্গি আক্রান্তের মৃত্যু।

শিলিগুড়িতে একই ওয়ার্ডে দুই ডেঙ্গি আক্রান্তের মৃত্যু। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ১৭:৩৫
Share: Save:

তৃণমূল নেতা-সহ দুই ডেঙ্গি আক্রান্তের মৃত্যু হল শিলিগুড়ির একই ওয়ার্ডে। দু’জনেরই ডেথ সার্টিফিকেটে অবশ্য উল্লেখ করা হয়েছে, বহু অঙ্গ বিকল (মাল্টি অর্গ্যান ফেলিওর) হয়ে যাওয়ার জেরে মৃত্যু হয়েছে দু’জনের।

শিলিগুড়ি পুরনিগমের ২৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল সভাপতি বিষ্ণু সাহা এবং ওই ওয়ার্ডেরই বাসিন্দা নান্টু পালের মৃত্যু হয়েছে। দু’জনেই ডেঙ্গি আক্রান্ত হয়েছিলেন বলে তাঁদের পরিবারের দাবি। ২৩ নম্বর ওয়ার্ডের সূর্যনগর স্ট্রিটের বাসিন্দা বিষ্ণু। বহু বছর ধরে তিনি ওই ওয়ার্ডের তৃণমূলে সভাপতির দায়িত্ব সামলাচ্ছিলেন। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, গত সপ্তাহ থেকে জ্বরে ভুগছিলেন তিনি। পরিবারের দাবি, পরীক্ষায় ধরা পড়েছিল তাঁর ডেঙ্গি হয়েছে। পরিবার সূত্রে আরও জানা গিয়েছে, তিনি কিডনির সমস্যাতেও ভুগছিলেন। বিষ্ণুকে ভর্তি করানো হয়েছিল বেসরকারি হাসপাতালে। রবিবার রাতে মৃত্যু হয় তাঁর।

বিষ্ণুকে শেষ শ্রদ্ধা জানাতে যান শিলিগুড়ি পুরনিগমের মেয়র গৌতম দেব-সহ অনেকে। গৌতম বলেন, ‘‘অনেক দিনের পুরনো সহকর্মী উনি। নিপাট ভদ্রলোক এবং ক্রীড়াপ্রেমী। ওঁর সেপ্টিসেমিয়া থেকে মাল্টি অর্গান ফেলিওরের দিকে যাচ্ছিল। এটা অত্যন্ত বেদনাদায়ক ঘটনা। বিষ্ণুর মৃত্যুর কারণ মাল্টি অর্গান ফেলিওর। তবে ওর ডেঙ্গি পজিটিভ ছিল।’’

শিলিগুড়ির ২৩ নম্বর ওয়ার্ডেরই ডাবগ্রাম-১-এর সত্যজিৎ রায় স্ট্রিট বাইলেনের বাসিন্দা নান্টু। তাঁর কাকা প্রণব পাল বলেন, ‘‘রবিবার ওর শারীরিক পরিস্থিতির অবনতি ঘটায় কলেজপাড়ার একটি নার্সিংহোমে ভর্তি করানো হয়। পরীক্ষায় ওর ডেঙ্গি ধরা পড়ে। রাতেই তার মৃত্যু হয়৷ তবে ও যকৃতের রোগে আক্রান্ত ছিল। বছর খানেক আগে হায়দরাবাদে নিয়ে গিয়ে চিকিৎসাও হয়েছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Siliguri Death Dengue
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE