Advertisement
০৭ মে ২০২৪
Fire

Clash: চা-বাগানের দখল নিয়ে দুই গোষ্ঠীর গুলি-বোমাবাজি, জখম ১ কিশোরী-সহ ৫

একটি চা-বাগানের জমি নিয়ে দু’টি গোষ্ঠীর মধ্যে বিবাদ চলছিল। বৃহস্পতিবার আবার দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ শুরু হয়।

হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে আহতদের।

হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে আহতদের। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ইসলামপুর শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২২ ১৬:০৫
Share: Save:

চা-বাগানের দখলকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে গুলি এবং বোমাবাজির জেরে উত্তপ্ত উত্তর দিনাজপুরের ইসলামপুর থানার ভদ্রকালী এলাকা। ঘটনায় এক কিশোরী-সহ ৫ জন স্থানীয় বাসিন্দা জখম হয়েছেন। তাঁদের মধ্যে দু’জনকে উত্তরবঙ্গ মেডিক্যালে স্থানান্তরিত করা হয়েছে। আরও ৩ জন ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাস্থলে পৌঁছেছে রামগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশ। জখমদের দাবি, দুই গোষ্ঠীই শাসকদলের সমর্থক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরেই একটি চা-বাগানের জমি নিয়ে দু’টি গোষ্ঠীর মধ্যে বিবাদ চলছিল। বৃহস্পতিবার আবার দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ শুরু হয়। বিবাদ চলাকালীন আচমকা ছর্‌রা গুলি চলে বলে আহতদের দাবি। তার জেরে এক কিশোরী, এক মহিলা এবং এক যুবক আহত হন। তাঁরা ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। অভিযোগ, আরও দু’জন গুরুতর আহত হওয়ায় তাঁদের সরাসরি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অভিযোগ, একটি জমি নিয়ে দীর্ঘ দিন ধরে হাবা এবং সুইট নামে দুই ব্যক্তির গোষ্ঠীর মধ্যে বিবাদ চলছিল। বৃহস্পতিবার তা চরম আকার নেই।

ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ইসলামপুর থানার পুলিশ। ইসলামপুর পুলিশ জেলার সুপার শচীন মক্কারের কথায়, ‘‘গুলি চলেছে কি না জানা নেই। দু’তিন জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। এলাকায় পুলিশি টহলদারি চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।’’

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Tea Garden TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE