Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Malda

Malda: মালদহের কালিয়াচকে দুই জায়গায় চলল গুলি, আহত দুই

আলিউল্লা পেশায় একজন সেলাই মিস্ত্রি। পাশাপাশি তিনি মাদক কারবারে সঙ্গে যুক্ত ছিলেন বলেও পুলিশ জানিয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কালিয়াচক শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ২৩:০৭
Share: Save:

পরপর দু’টি গুলি চলানোর ঘটনা মালদহের কালিয়াচকে। মাদক কারবারিদের মধ্যে লেনদেন সংক্রান্ত বিবাদের জেরে প্রথম গুলি চলার ঘটনাটি কালিয়াচক থানার ন্যাংড়ামোড় এলাকায় ঘটে। গুলিবিদ্ধ হন এক মাদক কারবারি। গুলিবিদ্ধ যুবকের নাম আলিউল্লা শেখ। গুরুতর আহত অবস্থায় তাঁকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। আলিউল্লা পেশায় একজন সেলাই মিস্ত্রি। পাশাপাশি তিনি মাদক কারবারে সঙ্গে যুক্ত ছিলেন বলেও পুলিশ জানিয়েছে।

অভিযুক্তরা হলেন মহিদুর শেখ এব‌ং মিন্না শেখ। ইতিমধ্যেই পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশের অনুমান মাদক কারবারের ভাগাভাগি নিয়ে বিবাদের জেরেই এই ঘটনা ঘটেছে। অভিযুক্তরা এখনও অধরা বলেও পুলিশ সূত্রে খবর।

মালদহের দ্বিতীয় শুটআউটের ঘটনাটি ঘটে কালিয়াচক থানার অন্তর্গত হারুগ্রাম এলাকায়। গুলিবিদ্ধ হয়েছেন রয়েস শেখ নামে এক ব্যক্তি। গুলি চালানোর অভিযোগ উঠেছে হাবা নামে এক স্থানীয় ব্যক্তির বিরুদ্ধে। স্থানীয় সূত্রের খবর অনুযায়ী, দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।

এই ঘটনায় আব্দুর সাত্তার ও আসমাউল শেখ নামে দু’জনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। তিনটি আগ্নেয়াস্ত্র এবং চার রাউন্ড গুলিও উদ্ধার করা হয়েছে। তবে আর্থিক লেনদেন সংক্রান্ত বিবাদের জেরেই এই ঘটনা বলে প্রাথমিক তদন্তের ভিত্তিতে অনুমান করছে পুলিশ। এই প্রসঙ্গে পুলিশ সুপার অমিতাভ মাইতি, হারুগ্রামের ঘটনায় অন্য অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malda Shootout Drugs West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE