Advertisement
০৫ মে ২০২৪
Lottery Prize

Lottery Winner: ৬০ টাকায় কেনা লটারি বদলে দিল জীবন! রায়গঞ্জের ভ্যানচালক এখন কোটিপতি

টিকিট কিনে কোটি টাকা পাওয়ার কথা স্বপ্নেও ভাবেননি দীপক। সেই টিকিটই ভাগ্য বদলে দিল উত্তর দিনাজপুরের ভ্যানচালক দীপক দাসের।

লটারিতে এক কোটি টাকা জিতেছেন দীপক।

লটারিতে এক কোটি টাকা জিতেছেন দীপক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ১৫:২১
Share: Save:

যন্ত্রচালিত ভ্যান চালিয়েই চলে সংসার। সেই উপার্জন থেকে মাঝেমধ্যে কাটতেন লটারির টিকিট। সেই টিকিটই ভাগ্য বদলে দিল উত্তর দিনাজপুরের ভ্যানচালক দীপক দাসের। লটারির কৃপায় দীপক এখন কোটিপতি।

উত্তর দিনাজপুরের রায়গঞ্জের বড়ুয়া গ্রামের বাসিন্দা দীপক। স্ত্রী এবং চার কন্যাকে নিয়েই তাঁর সংসার। রোজকার মতো মঙ্গলবার সকালেও ভ্যান নিয়ে বেরিয়েছিলেন। দুপুরে রায়গঞ্জ শহরের অশোকপল্লি এলাকা থেকে কিনে ফেলেন লটারি টিকিট। দীপক জানিয়েছেন, মঙ্গলবার ৬০ টাকার টিকিট কেটেছিলেন তিনি।

টিকিট কিনে কোটি টাকা পাওয়ার কথা স্বপ্নেও ভাবেননি দীপক। তিনি বলেছেন, ‘‘দেড় বছর ধরে টিকিট কাটি। ৫০০-৬০০ টাকা পেয়েছিল বেশ কয়েক বার। হাজার টাকাও মিলেছিল।’’ কিন্তু মঙ্গলবার ভাগ্যলক্ষ্মী তাঁর উপর প্রসন্ন ছিলেন বলে মনে করেন তিনি। তাই লটারির টিকিট কেটে তিনি কোটিপতি।

কোটি টাকা পেয়ে কী করবেন তা জানিয়েছেন দীপক। চার মেয়ের ধুমধাম করে বিয়ে দেওয়ার পাশাপাশি পাকা বাড়ির বাড়ানোর স্বপ্ন ছিল তাঁর। লটারির কোটি টাকা দিয়ে সেই স্বপ্নই পূরণ করবেন বলে জানিয়েছেন তিনি।

দীপকের এই খবর জেনে খুশি তাঁর প্রতিবেশীরাও। মঙ্গলবার সন্ধ্যায় দীপককে দেখতে রায়গঞ্জ থানায় ভিড় জমিয়েছিলেন অনেকেই। রাতে পুলিশ তাঁকে বাড়ি পৌঁছে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lottery Prize lottery raiganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE