Advertisement
২৭ এপ্রিল ২০২৪
West Bengal Municipal Election 2022

West Bengal Municipal Election 2021: শিলিগুড়ি পুরভোট: গত সাত মাসের ফিরিস্তি প্রকাশ করল তৃণমূল

শিলিগুড়ির উন্নয়নের জন্য মহানন্দা, জোড়াপানি, ফুলেশ্বরী নদীর সংস্কার আগামী দিনে তৃণমূলের অন্যতম লক্ষ্য বলেও জানান গৌতম দেব।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২২ ১৬:০৪
Share: Save:

শিলিগুড়িতে পুরভোটের ইস্তাহার প্রকাশে বামেরা প্রথম। পরে বিজেপি, কংগ্রেসও প্রকাশ করেছে ইস্তাহার। এ বার নির্বাচনের ১০ দিন আগে বিগত সাত মাসের কাজের ফিরিস্তি প্রকাশ করল তৃণমূল। সেই সঙ্গে আগামী দিনের কর্মসূচির কথাও জানালেন শিলিগুড়ি পুরপ্রশাসকমণ্ডলীর চেয়ারম্যান গৌতম দেব।

বুধবার দার্জিলিং জেলা কার্যালয়ে সাংবাদিক সম্মেলন ডাকে তৃণমূল। ওই সম্মেলেন উপস্থিত ছিল গৌতম জেলা তৃণমূলের অন্যতম শীর্ষ নেতা গৌতম দেব এবং দার্জিলিং জেলা তৃণমূলের সভাপতি (সমতল) পাপিয়া ঘোষ।

গৌতম বলেন, ‘‘বিগত সাত মাসে একাধিক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। তার কাজও শুরু হয়ে গিয়েছে। শহরের সব চেয়ে বড় সমস্যা যানজট। তা নিয়ন্ত্রণে ইতিমধ্যেই বেসরকারি সংস্থার সঙ্গে চুক্তি করা হয়েছে। বিভিন্ন জায়গায় তৈরি হচ্ছে পার্কিং লট।’’

শিলিগুড়ির উন্নয়নের জন্য মহানন্দা, জোড়াপানি, ফুলেশ্বরী নদীর সংস্কার আগামী দিনে তৃণমূলের অন্যতম লক্ষ্য বলেও জানান গৌতম দেব। তিনি আরও বলেন, ‘‘এ ছাড়াও রাস্তা সংস্কার এবং পথবাতি লাগানো অন্যতম লক্ষ্য। বস্তিবাসীদের পাট্টা বিলি করা হবে। ইতিমধ্যেই ৩০০-র অধিক পরিবারকে পাট্টা দেওয়া হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Municipal Election 2022 Siliguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE