Advertisement
২১ মে ২০২৪
Extra Marital Affair

পরকীয়ায় বাধা পেয়ে স্বামীকে গলা টিপে খুনের অভিযোগ! মালদহে স্ত্রীকে আটক করল পুলিশ

মঙ্গলবার ৫ বছরের ছেলে ইনজামামকে নিয়ে ঘরেই ছিলেন হাসান এবং হিরা। আচমকা ওই বাড়ি থেকে চেঁচামেচির শব্দ শুনতে পান প্রতিবেশীরা। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসেন ওই বাড়িতে।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পুখুরিয়া (মালদহ) শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৩ ১২:৫২
Share: Save:

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্বামীকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। বুধবার মালদহের পুখুরিয়া থানার সম্বলপুর রামচন্দ্রপুর এলাকায় এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম হাসান আলি (২২)। হিরা খাতুন নামে হাসানের স্ত্রীকে আটক করা হয়েছে। পরিবারের অভিযোগ, হিরাই খুন করেছেন স্বামীকে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার ৫ বছরের ছেলে ইনজামামকে নিয়ে ঘরেই ছিলেন হাসান এবং হিরা। আচমকা ওই বাড়ি থেকে চেঁচামেচির শব্দ শুনতে পান প্রতিবেশীরা। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসেন ওই বাড়িতে। তাঁরা দেখেন হাসানের নিথর দেহ পড়ে রয়েছে বিছানায়। প্রতিবেশীদের অভিযোগ, স্ত্রী-ই খুন করেছেন হাসানকে। তাঁরা সঙ্গে সঙ্গে খবর দেন পুখুরিয়া থানায়। পুলিশ এসে অভিযুক্তকে আটক করে। পাশাপাশি দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজে পাঠানো হয়।

মৃতের মাসি শেফালী বিবির কথায়, ‘‘আমাকে খবর দেওয়া হয় যে হাসান মারা গিয়েছে। আমি তড়িঘড়ি দিদির বাড়ি চলে আসি। বাড়িতে আমার দিদির ছেলে এবং ওর বউ ছাড়া আর কেউ ছিল না। আমার অনুমান, ওর স্ত্রী ওকে মেরে ফেলেছে।’’ তাঁর সংযোজন, ‘‘মেয়েটার বিবাহ বহির্ভূত সম্পর্ক আছে বলে আমরা জানতাম।’’ একই দাবি করছেন হাসানের প্রতিবেশীরাও। স্থানীয় বাসিন্দা আনারুল হকের কথায়, ‘‘অভিযুক্ত স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। চার দিন আগে আমদের গ্রামে একটা সালিশি সভা হয়। সেটা ছিল ওই মহিলাকে বাড়ি ফিরিয়ে নিয়ে আসার জন্য। সেখান থেকে যে এমন একটা ঘটনা ঘটে যাবে, আমরা কেউ কল্পনাই করতে পারিনি।’’ তাঁর দাবি, মৃতের পাঁচ বছরের ছেলে ইনজামাম নিজেই পুলিশকে জানিয়েছে যে, তার মা বাবাকে মেরে ফেলেছেন।

এই ঘটনা প্রসঙ্গে পুলিশ জানিয়েছ, অভিযোগের ভিত্তিতে এক জনকে আটক করা হয়েছে। মৃতের দেহ ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra Marital Affair Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE