Advertisement
০৪ মে ২০২৪
Marijuana

গাঁজা-মামলায় ৫ বছর আগে জেলে গিয়েছে স্বামী, ‘ব্যবসা’ সামলাতে গিয়ে গ্রেফতার স্ত্রী

গাঁজা পাচার করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছিল জগন্নাথ সরকার। তার পর ৫ বছর জেলেই রয়েছে সে। স্বামীর ‘ব্যবসা’ সামলাতে গিয়ে স্ত্রী-ও গ্রেফতার হল মঙ্গলবার।

গাঁজা পাচার করতে গিয়ে গ্রেফতার বধূ।

গাঁজা পাচার করতে গিয়ে গ্রেফতার বধূ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গাজোল শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৭:৩৬
Share: Save:

গাঁজা পাচার করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ে জগন্নাথ সরকার। তার পর ৫ বছর জেলেই রয়েছে সে। স্বামীর সেই ‘ব্যবসা’ সামলাতে নেমে স্ত্রী-ও আটক হল মঙ্গলবার। তার গাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার হল প্রচুর পরিমাণে গাঁজা। যে মামলায় স্বামী জেলে গিয়েছে, সেই একই অপরাধের অভিযোগে স্ত্রী-ও গ্রেফতার হল মঙ্গলবার।

গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার মালদহের গাজোল থানা টোল প্লাজা এলাকায় অভিযান চালায় পুলিশ। আটক করা হয় একটি সাদা রঙের গাড়ি। সেখান থেকে উদ্ধার হয় পাঁচটি বাক্স। পুলিশ সূত্রে খবর, বাক্সগুলি থেকে অন্তত ৭২ কেজি গাঁজা উদ্ধার হয়েছে। আটক করা হয় এক মহিলা-সহ দু’জনকে। এই খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন গাজোল ব্লকের জয়েন্ট বিডিও দেবব্রত ঘোষ। পুলিশ সূত্রে খবর, ধৃত এক ব্যক্তির নাম এমডি সালাম। সালামের বাড়ি জলপাইগুড়ির ফালাকাটা থানায়। তার সঙ্গে গ্রেফতার করা হয়েছে রত্না সরকার নামে এক মহিলাকে। তার বাড়ি আলিপুরদুয়ারের মাথাভাঙা এলাকায়।

রত্নাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে তার স্বামী জগন্নাথও গাঁজা পাচার করতে গিয়ে ধরা পড়েছিল। ৫ বছর হল জগন্নাথ জেলেই রয়েছে। তার পর মাদক পাচারের ব্যবসায় নামে স্ত্রী। পুলিশ এ-ও জানতে পেরেছে, কোচবিহার থেকে এই মাদক নদিয়ার রানাঘাটে নিয়ে যাচ্ছিল রত্নারা। ওই পাচার চক্রে আরও কারা কারা জড়িত, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marijuana arrest Husband-Wife Maldah Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE