Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিয়ের দাবিতে ধর্নায় যুবতি, নাবালিকা কে নিয়ে ফেরার অভিযুক্ত যুবক

তিলে তিলে গড়া সেই তরুণীর সেই স্বপ্ন যেন এক নিমিষেই মিলিয়ে যায় তখন। তবে প্রথমে ভেঙে পড়লেও ওই ছেলেকেই বিয়ে করবে বলে স্থির করেন তিনি।

নিজস্ব সংবাদদাতা
গয়েরকাটা ২৯ জুলাই ২০২১ ২২:৫৮
প্রেমিকের বাড়িতে ধর্না।

প্রেমিকের বাড়িতে ধর্না।
নিজস্ব চিত্র।

প্রথম প্রেমিকাকে ছেড়ে নাবালিকাকে নিয়ে পালাল যুবক। বিয়ের দাবিতে যুবকের বাড়িতে ধর্নায় প্রথম প্রেমিকা। জলপাইগুড়ি জেলার গয়েরকাটার ঘটনা।

অভিযোগ, ছ’বছর ধরে ওই তরুণীর সঙ্গে এলাকার এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। তার কথায় রাজি হয়ে তাঁর নিজের বাড়ি ছেড়ে ছেলের বাড়িতে উপস্থিত হন তিনি। ছেলেও বাড়িতে জানায় যে সে এই মেয়েকেই বিয়ে করতে চায়। বাড়ির লোক ও রাজি হয়ে যায়। সব কিছু ঠিক চললেই শেষে গিয়ে বাধ সাধে তৃতীয় পক্ষ। গুরুত্বপূর্ন ফোন পেয়ে তখনই বেরোতে হবে বলে জানিয়ে এলাকারই এক নাবালিকাকে নিয়ে পালিয়ে যায় ছেলে।

তিলে তিলে গড়া সেই তরুণীর সেই স্বপ্ন যেন এক নিমিষেই মিলিয়ে যায় তখন। তবে প্রথমে ভেঙে পড়লেও ওই ছেলেকেই বিয়ে করবে বলে স্থির করেন তিনি। তাঁর পাশে দাঁড়ায় ছেলেটির পরিবারও। বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ধর্নায় এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ধূপগুড়ি থানার অন্তর্গত গয়েরকাটার প্রধানপাড়া এলাকায়। বুধবার রাত থেকে চলছে এই ধর্না।

Advertisement

ধূপগুড়ি থানার পুলিশ ঘটনাস্থলে এলেও তাঁকে বোঝাতে ব্যর্থ হয়। তরুণীর অভিযোগ, প্রধানপাড়ার বাসিন্দা নীলকমল অধিকারীর সঙ্গে তাঁর ছ’বছরের প্রণয়ের সম্পর্ক ছিল। কিন্তু হবু শ্বশুরবাড়িতে পৌঁছে তাঁর মোহভঙ্গ হয় তাঁর। তরুণী বৃহস্পতিবার জানান, ‘‘আমি ওকে বিয়ে না করতে পারলে এই বাড়ি থেকে যাব না।’’ নীলকমলের দিদি প্রিয়াঙ্কা অধিকারী বলেন, ‘‘ভাইকে খুঁজে বের করার চেষ্টা চলছে। আমরা এই মেয়ের সঙ্গেই আমার ভাইয়ের বিয়ে দেব।’’

আরও পড়ুন

Advertisement