Advertisement
২২ এপ্রিল ২০২৪
Accident

ছুটিতে সিকিম বেড়াতে গিয়ে বাইক দুর্ঘটনায় মৃত্যু মালদহের যুবকের

রাহুলরা তিন বন্ধু তিনটি মোটরবাইক নিয়ে পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন সপ্তমীর দিন। সবার বাড়ি ফেরার কথা ছিল সোমবার। কিন্তু রাহুল আর ফিরলেন না।

দিল্লি থেকে বাড়ি ফিরেছিলেন রাহুল।

দিল্লি থেকে বাড়ি ফিরেছিলেন রাহুল। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
শিমুলতলা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৩:৪৬
Share: Save:

পুজোর ছুটিতে সিকিম বেড়াতে গিয়েছিলেন। ফেরার পথে মোটরবাইক দুর্ঘটনায় মৃত্যু হল সাতাশ বছর বয়সি যুবকের। মৃতের নাম রাহুল সিংহ। বুধবার তাঁর দেহ ফিরেছে বাড়িতে। শোকের আবহ এলাকায়।

পরিবার সূত্রে খবর, রাহুলের বাড়ি মালদহ শহরের সানিপার্ক শিমুলতলা এলাকায়৷ তবে পড়াশোনার সূত্রে এখন দিল্লিতে ছিলেন। পুজোর সময় বাড়ি ফিরেছিলেন। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করেন রাহুল। সপ্তমীর দিন কয়েক জনের সঙ্গে সিকিম বেড়াতে গিয়েছিলেন। সোমবার ছিল বাড়ি ফেরার কথা। কিন্তু আর ফেরেননি। সেখানে পথ দুর্ঘটনার কবলে পড়েন। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি রাহুলকে স্থানীয় হাসপাতালে ভর্তি করান৷ কিন্তু চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। বুধবার সকালে যুবকের মৃতদেহ বাড়িতে এসে পৌঁছছে৷ তাঁর নিথর দেহ নিয়ে কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

রাহুলের এক আত্মীয়ের কথায়, ‘‘খুব মেধাবী ছাত্র ছিল রাহুল। ডাক্তার হওয়ার স্বপ্ন দেখত।’’ ওই ব্যক্তি আরও বলেন, ‘‘মেডিক্যালে সুযোগ না পেয়ে দিল্লি চলে গিয়েছিল রাহুল। ওখানেই পড়াশোনা করত। দুর্গাপুজোর সময় বাড়িতে এসেছিল। তার পর সপ্তমীর দিন বেড়াতে গেল পাহাড়ে। তিন বন্ধু তিনটি মোটরবাইক নিয়ে বেরিয়েছিল।’’

পরিবার সূত্রে খবর, রাহুলরা মোট তিন বন্ধু গ্যাংটকে বেড়াতে গিয়েছিলেন। পরে সিকিম যান তাঁরা। মঙ্গলবার রাতে হঠাৎ বাড়িতে ফোন আসে যে, ছেলের গাড়ি দুর্ঘটনা হয়েছে। গোকুল সাহা নামে রাহুলের বাবার এক বন্ধু বলেন, ‘‘মঙ্গলবার রাতে ফোন করে জানতে পারি তপনদার ছেলে পথ দুর্ঘটনায় আহত হয়েছে। ওর বাবা গিয়েছিল। কিন্তু সেখানে গিয়ে দেখা যায়, মৃত্যু হয়েছে তার।’’ তবে রাহুলের দুই বন্ধু ভাল আছেন বলেই খবর।

উল্লেখ্য, গত কয়েক দিন ধরে পাহাড়ে খারাপ আবহাওয়া। গ্যাংটক, দার্জিলিং-সহ বিভিন্ন পাহাড়ি এলাকায় অনবরত ধস নামছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident bike accident Death Accidental Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE