Advertisement
৩০ জানুয়ারি ২০২৩
Minor Abuse

Physical Assault: ছ’বছরের শিশুকে নির্যাতন, স্থানীয়দের মারের ভয়ে থানায় আত্মসমর্পণ অভিযুক্তের

দিন কয়েক আগে ওই প্রতিবেশী যুবক বাচ্চাকে চকোলেটের লোভ দেখিয়ে নিজের বাড়িতে নিয়ে যায় অভিযোগ। সেখানেই তার উপর শারীরিক নির্যাতন চালানো হয় বলে অভিযোগ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২১ ১৫:২৪
Share: Save:

ছ’বছরের বাচ্চা মেয়েকে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ধূপগুড়ি পুরসভার দেশবন্ধু পাড়া এলাকায় ঘটেছে এই ঘটনা। ঘটনার কথা জানাজানি হতেই শুক্রবার রাত থেকে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

এলাকাবাসীর অভিযোগ, দিন কয়েক আগে ওই প্রতিবেশী যুবক বাচ্চাকে চকোলেটের লোভ দেখিয়ে নিজের বাড়িতে নিয়ে যায়। সেখানেই তার উপর শারীরিক নির্যাতন চালানো হয় বলে অভিযোগ। এর পরই শিশুটি শয্যাশায়ী হয়ে পড়ে বলেও অভিযোগ উঠেছে। শিশুটির পরিবারের লোক জানিয়েছেন, নির্যাতনের পর তিন দিন বিছানা থেকে উঠতে পারেনি সে। তার যৌনাঙ্গ এবং মলদ্বারে প্রচণ্ড যন্ত্রণা হচ্ছিল। বিছানায় শুয়ে ব্যথায় সে কাতরাচ্ছিল বলে জানিয়েছেন তার পরিবারের লোকেরা। বাচ্চাটির উপর শারীরিক নির্যাতন হয়ে থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছিলেন চিকিৎসক। এর পর শিশুটিকে জিজ্ঞাসাবাদ করতেই গোটা ঘটনা সামনে আসে। শিশুটির দিদি বলেছেন, “তিন চার দিন ধরে ওর গায়ে জ্বর। গায়েও খুব যন্ত্রণা। চিকিৎসকের অনুমান মতো আমরা ওকে জিজ্ঞাসা করি। এর পরই ও সমস্ত ঘটনা খুলে বলে।’’

বিষয়টি জানাজানি হতেই, এলাকাবাসীরা ক্ষোভে ফেটে পড়েন। তাঁরা বৃহস্পতিবার অভিযুক্ত যুবকের বাড়িতে চড়াও হন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ধূপগুড়ি থানার পুলিশবাহিনী। পুলিশকে ঘিরেই বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। পরিস্থিতি বেগতিক দেখে অভিযুক্ত যুবক বাড়িতে না এসে শুক্রবার রাতে ধূপগুড়ি থানায় গিয়ে আত্মসমর্পণ করে। শনিবার তাকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.