Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Death

Vijaygarh death: একাধিক আঘাতেই মৃত্যু বিজয়গড়ের বৃদ্ধের! ময়নাতদন্তের রিপোর্টে তেমনই ইঙ্গিত

মাথা ছাড়াও শরীরের নিম্নাংশেও একাধিক আঘাত রয়েছে বলে ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ০২:৫৭
Share: Save:

একাধিক আঘাতে মৃত্যু হয়েছে বিজয়গড়ের বৃদ্ধের। প্রাথমিক তদন্তে এমনটাই অনুমান করছে পুলিশ। বুধবার ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট পুলিশের হাতে এসেছে। সেই রিপোর্ট অনুযায়ী, মৃতের মাথায় আঘাত রয়েছে। সেই আঘাতের ফলেই বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ইঙ্গিত রয়েছে বলে সূত্রের খবর।

ওই বৃদ্ধের শরীরের নিম্নাংশেও একাধিক আঘাত রয়েছে বলে ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে। খুনের উদ্দেশ্যে কারও আঘাত করার ফলেই তাঁর মৃত্যু হয়েছে, না কি পড়ে গিয়ে, তা এখনও স্পষ্ট নয়। তবে অন্তত দুই থেকে তিন দিন আগে তাঁর মৃত্যু হয়েছে বলে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ইঙ্গিত।

অন্য দিকে, পুলিশ ঘটনার তদন্তে নেমে পাশের বাড়িতে লাগানো সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখছে। মৃত নিধিচন্দ্র কুন্ডু প্রতি দিন ফোন করে ভাগ্নির কাছে মায়ের খবর নিতেন। সেই ভাগ্নির সঙ্গেও কথা বলছে পুলিশ।

প্রসঙ্গত, মঙ্গলবার সকালে বিজয়গড়ের একটি ফ্ল্যাট থেকে চাদর ও প্লাস্টিকে মোড়া নিধিচন্দ্রের পচা গলা দেহ উদ্ধার হয়। মৃতের বাড়ি থেকে একটি টেলিভিশন, মোবাইল ও ল্যাপটপ পাওয়া যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE