Advertisement
০২ মে ২০২৪
Car Treasure Hunt

রবিবারের শহরে ‘গুপ্তধন’-এর সন্ধানে গাড়ি নিয়ে বেরোবেন ৪০০-রও বেশি প্রতিযোগী!

আগামী ১০ ডিসেম্বর, রবিবার তিলোত্তমার বুকে ফের আয়োজিত হতে চলেছে এই অভিনব প্রতিযোগিতা— ‘হুইলস্ অন ট্রেজ়ার হান্ট’।

‘হুইলস্ অন ট্রেজ়ার হান্ট’

‘হুইলস্ অন ট্রেজ়ার হান্ট’

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ২২:১৯
Share: Save:

শহরের আনাচে-কানাচে ছড়িয়ে রয়েছে হরেক গুপ্তধন! সূত্র ধরে লুকিয়ে থাকা সেই গুপ্তধনকেই খুঁজে বার করতে হবে প্রতিযোগীদের। তবে, তার জন্য প্রতিযোগীদের কাছে অবশ্যই থাকতে হবে চার চাকার গাড়ি। দীর্ঘ দিন ধরেই ডিসেম্বর মাসে এমন এক অভিনব প্রতিযোগিতার আয়োজন করে ‘কলকাতা অন হুইলস্’। এই বছরও তার অন্যথা হচ্ছে না। আগামী ১০ ডিসেম্বর, রবিবার তিলোত্তমার বুকে ফের আয়োজিত হতে চলেছে এই অভিনব প্রতিযোগিতা— ‘হুইলস্ অন ট্রেজ়ার হান্ট’।

ঠিক কী ভাবে হবে এই প্রতিযোগিতা?

একটি দলে ন্যূনতম ২ জন এবং সর্বোচ্চ ৪ জন প্রাপ্তবয়স্ক অংশ নিতে পারবেন। অংশগ্রহণকারীদের কাছে অবশ্যই চার চাকার গাড়ি থাকা বাধ্যতামূলক। স্টার্টিং পয়েন্টে বা ফ্ল্যাগ অফের সময়ে প্রতিটি দলকে ৮টি ধাঁধা সমন্বিত একটি ক্লু শিট দেওয়া হবে। সেই ‘ক্লু’ অনুসরণ করেই অংশগ্রহণকারীদের পৌঁছতে হবে নির্দিষ্ট গন্তব্যে।

একটি গন্তব্যে পৌঁছনোর পরে সেখানে প্রতিযোগীদের একটি প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। সেই উত্তর দেওয়ার পরেই তাঁরা অন্য ‘ক্লু’ অনুসরণ করে পরের গন্তব্যের জন্য রওনা হবেন।

প্রতিযোগিতা শেষ হওয়ার পরে প্রতিটি দলকে নির্দিষ্ট নম্বর দেওয়া হবে। সেই পয়েন্টের ভিত্তিতেই বিজেতা এবং রানার আপের নাম ঘোষণা করা হবে।

গত ১৯ বছর ধরে এই প্রতিযোগিতার আয়োজন করছে ‘কলকাতা অন হুইলস’ ম্যাগাজ়িন। ১৯তম সংস্করণে এই ইভেন্টটির ডিজিটাল পার্টনার আনন্দবাজার অনলাইন এবং মাই কলকাতা। আগামী রবিবার, ৪০০ জনেরও বেশি প্রতিযোগী, ১৫০-এর বেশি গাড়ি নিয়ে এই প্রতিযোগিতায় অংশ নেবেন। তাঁরা প্রত্যেকে শহরের বিশেষ জায়গাগুলিতে ঘুরে বেড়াবেন।

এই অনুষ্ঠানের ডিজিটাল মিডিয়া পার্টনার আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wheel Car Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE