Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mili Chakraborty

দলের কথায় মিলির চাকরি, দাবি সমীরের

সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া একটি সাক্ষাৎকারে সমীরকে দাবি করতে শোনা গিয়েছে, সুজনের সঙ্গে বিয়ের আগে ১৯৮৭ সালে মিলির চাকরির জন্য সুপারিশ গিয়েছিল সিপিএমের তরফেই।

Sujan Chakraborty and Mili Chakraborty.

সুজন চক্রবর্তী এবং তাঁর স্ত্রী মিলি ভট্টাচার্য। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ০৭:১১
Share: Save:

বাম জমানায় সিপিএমের সিদ্ধান্ত মেনেই সুজন চক্রবর্তীর স্ত্রী মিলি ভট্টাচার্যের চাকরি হয়েছিল বলে দাবি করলেন পিডিএস নেতা সমীর পূততুণ্ড। সেই সময়ে সমীর সিপিএমের ২৪ পরগনা জেলা নেতৃত্বের অংশ ছিলেন। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া একটি সাক্ষাৎকারে সমীরকে দাবি করতে শোনা গিয়েছে, সুজনের সঙ্গে বিয়ের আগে ১৯৮৭ সালে মিলির চাকরির জন্য সুপারিশ গিয়েছিল সিপিএমের তরফেই। সুজন দলের সর্বক্ষণের কর্মী হবেন, তাঁর হবু স্ত্রীর জন্য চাকরির প্রয়োজন ছিল। সমীরের দাবি, ‘‘মিলিকে আমি চিনি, স্নেহ করি। সে সময়ে আলোচনার মধ্যে আমিও ছিলাম। একটা ছেলে দলের জন্য কাজ করছে, তার পরিবারকে সহায়তা দেওয়া দলের নীতি ছিল। অনেকের ক্ষেত্রেই এটা হয়েছে। এটা দলের নীতি, এখানে বিরোধিতা করার কোনও পরিস্থিতি ছিল না। এটা সহজ করে বলাই ভাল।’’ সুজন অবশ্য রবিবার বলেছেন, ‘‘সমীরদা যা ভাল বুঝেছেন, বলেছেন। তিনি দলের জেলা সম্পাদক হয়েছিলেন ১৯৯৩ সালে। তবে শুধু এক জনকে নিয়ে তর্ক না করে আবার বলছি, মুখ্যমন্ত্রী বলেছেন সব নিয়োগের শ্বেতপত্র বেরোবে। সেটা সামনে আসুক, দুর্নীতির কথা বলা হোক, তৈরি আছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mili Chakraborty Sujan Chakrabarty CPM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE