Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Polba

নেই প্রতিষেধক, বন্ধ হল টিকাকরণ, নোটিস ঝোলানো হল ‌পোলবা ব্লক হাসপাতালে

৪৫ বছরের ঊর্ধ্বে বহু মানুষ টিকা নিতে এসেছিলেন হাসপাতালে। কিন্তু অনেককেই ফিরে যেতে হয়। মাত্র ২২ জনকে প্রতিষেধক দেওয়া হয়েছে বলে খবর।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পোলবা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২১ ২০:০২
Share: Save:

স্টক না থাকায় টিকা দেওয়া বন্ধ করে দিল পোলবা ব্লক হাসপাতাল। টিকা না পেয়ে ফিরে যেতে হয়েছে বহু মানুষকে। সেই কারণে ক্ষোভ জানিয়েছেন অনেকে।

দেশের সঙ্গে রাজ্যেও সংক্রমণ বাড়ছে। ৪৫ বছরের ঊর্ধ্বে বহু মানুষ টিকা নিতে এসেছিলেন। কিন্তু অনেককেই ফিরে যেতে হয়। মাত্র ২২ জনকে টিকা দেওয়া হয়েছে বলে খবর। তারপরেই টিকাকরণ বন্ধ করে দেওয়ার নোটিস ঝুলিয়ে দেওয়া হয়।

সূত্রের খবর, কেউ টিকার প্রথম ডোজ নিতে এসেছিলেন মঙ্গলবার। আবার কেউ দ্বিতীয় ডোজ নিতে এসেছিলেন। ভোটের পর স্কুলে মিড-ডে মিলের চাল দেওয়া শুরু হবে, সেই কারণে অনেক স্কুল শিক্ষকও টিকা নিতে এসেছিলেন। কিন্তু ফিরে যেতে হয়েছে তাঁদের।

পোলবা ব্লক হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এই হাসপাতালে প্রথম থেকে কোভিশিল্ড টিকা দেওয়া হচ্ছিল। তাই বর্তমানে কোভিশিল্ড না থাকায় টিকাকরণ বন্ধ করা হয়েছে। টিকা এলে আবার তা দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Corona Polba
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE