Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Balurghat

Balurghat: সিনেমা হলের ভিতরে অশালীন কাজ! বালুরঘাটে হাতেনাতে ধরা পড়লেন ৪ মহিলা, ৬ পুরুষ

সিনেমা হলের ভিতরে এমন অশালীন কাণ্ড চলায় রীতিমতো হতবাক হয়ে যান স্থানীয় মানুষজন। জনবহুল এলাকায় কী ভাবে এই কাজ চলছিল তা খতিয়ে দেখছে পুলিশ।

সত্যজিৎ মঞ্চ। ফাইল চিত্র।

সত্যজিৎ মঞ্চ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বালুরঘাট শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২১ ১৮:৫৬
Share: Save:

গোপন সূত্রে খবরটা আগেই পেয়েছিল দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট থানার পুলিশ। বিন্দুমাত্র দেরি না করে শহরের রঘুনাথপুর এলাকার সত্যজিৎ মঞ্চে সটান হাজির হন পুলিশ আধিকারিকরা। হলের ভিতর থেকেই আপত্তিকর অবস্থায় চার জন মহিলা এবং ছ’জন পুরুষকে হাতেনাতে ধরে ফেলেন তাঁরা। বুধবার বিকেলে ঘটনাটি ঘটেছে।

সিনেমা হলের ভিতরে এমন অশালীন কাণ্ড চলায় রীতিমতো হতবাক হয়ে যান স্থানীয় মানুষজন। তাঁদের দাবি, হলের ভিতরে যে এ ধরনের কাণ্ড চলছে তা ঘুণাক্ষরেও আঁচ করতে পারেননি তাঁরা। পুলিশ আসায় সেই ‘ভীমরুলের চাকে’ ঢিল পড়ল বলে মন্তব্য করেছেন স্থানীয়দের কেউ কেউ। পুলিশ সূত্রে খবর, সিনেমা চলাকালীনই অশালীন কাজকর্ম করছিলেন ওই মহিলা এবং পুরুষরা। এই ঘটনায় হলের ম্যানেজার-সহ মোট ১০ জনকে আটক করেছে পুলিশ।

জনবহুল এলাকায় এই ধরনের কাজ চলছিল কী ভাবে তা খতিয়ে দেখছে পুলিশ। কত দিন ধরে এই কাজ চলছে, সিনেমার আড়ালে আর কী কী কর্মকাণ্ড হয় তা-ও খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

হলের এক কর্মী উত্তম প্রামাণিক জানিয়েছেন, কয়েক জনকে ধরে নিয়ে গিয়েছে পুলিশ। তবে ভিতরে তাঁরা কী করছিলেন সেটা তিনি জানেন না বলে দাবি উত্তমের। এই ধরনের অশালীন কর্মকাণ্ড মাঝেমধ্যেই হয় কি না এ প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বিষয়টি সরাসরি এড়িয়ে যান। বলেন, “এ রকম কোনও কাজ হয় না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Balurghat Cinema Hall police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE