Advertisement
০৪ মে ২০২৪
Sukanta Majumdar

সুকান্তকে আটকাল পুলিশ

দুপুর ১টা নাগাদ বিজেপি সভাপতি হাওড়া পুরসভার সামনে মহাত্মা গান্ধী রোড দিয়ে কয়েকশো কর্মী নিয়ে ময়দানের দিকে যাওয়ার চেষ্টা করলে পুলিশ আটকে দেয়। এ নিয়ে পুলিশের সঙ্গে তাঁর বচসা শুরু হয়।

An image of Sukanta Majumdar

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ০৭:১৪
Share: Save:

গত বৃহস্পতিবার গভীর রাতে হাওড়া ময়দানের কাছে ফাঁসিতলা মোড়ে একটি মিছিলকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষ হয়েছিল। শনিবার দুপুরে ওই ঘটনাস্থলে যাবেন বলে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার হাওড়ায় যান। তাঁর সেই কর্মসূচি ঘিরে হাওড়া ময়দান চত্বরে ঢোকার বিভিন্ন রাস্তা সকাল থেকেই পুলিশবাহিনীতে মুড়ে দেওয়া হয়। এর জন্য নিয়ে আসা হয় অন্য জেলার পুলিশও।

দুপুর ১টা নাগাদ বিজেপি সভাপতি হাওড়া পুরসভার সামনে মহাত্মা গান্ধী রোড দিয়ে কয়েকশো কর্মী নিয়ে ময়দানের দিকে যাওয়ার চেষ্টা করলে পুলিশ আটকে দেয়। এ নিয়ে পুলিশের সঙ্গে তাঁর বচসা শুরু হয়। তিনি বলেন, ‘‘ঘটনার দিন পুলিশ দর্শকের ভূমিকা পালন করেছে। অপরাধীদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি। ওই সংঘর্ষে আমাদের দলের অনেকে আহত হয়েছেন। পুলিশের কাছে অভিযোগ দায়ের করা সত্ত্বেও মূল অপরাধীদের এখনও গ্রেফতার করা হয়ন‌ি।’’ একই সঙ্গে তিনি হুঁশিয়ারি দেন, পুলিশের ব্যর্থতার প্রতিবাদে আগামী দিনে হাওড়ার নগরপালের দফতর ঘেরাও করবে বিজেপি।

এ বিষয়ে হাওড়া সিটি পুলিশের এক কর্তা বলেন, ‘‘ওই এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে। ফের আইন-শৃঙ্খলার অবনতির আশঙ্কায় ওঁকে ওই জায়গায় যেতে দেওয়া হয়নি।’’ পুলিশের ওই কর্তা জানান, ঘটনার পর থেকে এলাকায় র‌্যাফ ও পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে। নতুন করে গোলমাল হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sukanta Majumdar BJP Howrah Howrah Police TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE