Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Heroin

Darjeeling: কোটি টাকার হেরোইন উদ্ধার দার্জিলিংয়ে, এক মহিলা-সহ তিন জনকে গ্রেফতার করল পুলিশ

খড়িবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তিন কেজির বেশি হেরোইন উদ্ধার হয়। যার আনুমানিক বাজার মূল্য কোটি টাকার বেশি।

দার্জিলিংয়ে উদ্ধার হেরোইন।

দার্জিলিংয়ে উদ্ধার হেরোইন। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২১ ২১:৩৫
Share: Save:

বিপুল পরিমাণ হেরোইন-সহ একটি পাচার চক্রের তিন জনকে ধরল রাজ্য পুলিশের এসটিএফ। রবিবার হেরোইন পাচারের ঘটনায় দার্জিলিংয়ের খড়িবাড়ি এলাকা থেকে এক মহিলা-সহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের মধ্যে দু'জন মুর্শিদাবাদের এবং এক জন দার্জিলিংয়ের।

গোপন সূত্রে দার্জিলিং থেকে হেরোইন পাচারের খবর পায় এসটিএফ। তার পর তারা খড়িবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তিন কেজির বেশি হেরোইন ও কিছু টাকা উদ্ধার করে। হেরোইনের আনুমানিক বাজার মূল্য কোটি টাকার বেশি। ওই ঘটনায় আলম শেখ ও পিন্টু শেখ ও জোৎস্না মল্লিক নামে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, আলম ও পিন্টু মুর্শিদাবাদে। তাঁরা হেরোইন পাচারের জন্যই দার্জিলিংয়ে গিয়েছিলেন। ধৃতদের সোমবার আদালতে তোলা হবে।

পুলিশের দাবি, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে তাঁরা দার্জিলিং থেকে বিভিন্ন রাজ্যে হেরোইন পাচারের সঙ্গে যুক্ত রয়েছেন। এই ঘটনার পিছনে বড় চক্র কাজ করছে বলে তদন্তকারীরা মনে করছেন। আর কারা কারা জড়িত, তার তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heroin WBSTF Darjeeling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE