Advertisement
২৩ এপ্রিল ২০২৪
bomb blast

বোমা বাঁধার সময় বীরভূমের তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণ, আহত ১

বোমা বাঁধার সময় বিস্ফোরণ ঘটল বীরভূম জেলার মল্লারপুর থানার দক্ষিণ গ্রাম পঞ্চায়েতের বানাশপুর গ্রামে।

বিস্ফোরণের পর এলাকায় স্থানীয়দের ভিড়।

বিস্ফোরণের পর এলাকায় স্থানীয়দের ভিড়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২১ ১৩:১১
Share: Save:

বোমা বাঁধার সময় বিস্ফোরণ ঘটল বীরভূম জেলার মল্লারপুর থানার দক্ষিণ গ্রাম পঞ্চায়েতের বানাশপুর গ্রামে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত ৯টা নাগাদ বিস্ফোরণের আওয়াজ পান গ্রামবাসীরা। অভিযোগ, স্থানীয় তৃণমূল নেতা আনারুল শেখের বাড়িতে ঘটেছে সেই বিস্ফোরণ। ঘটনায় জারমান শেখ নামে একজন আহত হয়েছেন। ঘটনার জেরে চাঞ্চল্য তৈরি হয়েছে ওই এলাকায়। পরে ঘটনাস্থলে যায় মল্লারপুর থানার পুলিশ। সেখানে আহতকে উদ্ধারের পাশাপাশি যে তৃণমূল নেতার বাড়িতে বোমা বাঁধা হচ্ছিল, তাঁকেও আটক করেছে তারা।

ঘটনার পর বিরোধীদের অভিযোগ, অষ্টম দফায় নির্বাচনের আগে এলাকায় সন্ত্রাস তৈরি করার উদ্দেশ্যেই এই বোমা বাঁধার কাজ চলছিল। পুলিশেরও প্রাথমিক অনুমান, আনারুল শেখের বাড়িতে বোমা বাঁধতে গিয়েই এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। গ্রামবাসীদের দাবি, এই বিস্ফোরণের জেরে মৃত্যু হয়েছে একজনের। যদিও কোনও দেহ উদ্ধার হয়নি। পুলিশও এই ঘটনার ব্যাপারে এখনও কিছু জানায়নি। এই বিস্ফোরণের সঙ্গে তৃণমূলকর্মীর জড়িয়ে থাকার বিষয়টি অস্বীকার করেছে জেলা তৃণমূল নেতৃত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb blast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE