×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৩ এপ্রিল ২০২১ ই-পেপার

পুলিশের তৎপরতায় অযোধ্যা পাহাড়ে ডাকাতির ছক বানচাল, ধৃত ৪

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া ০৮ এপ্রিল ২০২১ ১৭:১৬
অযোধ্যা পাহাড়।

অযোধ্যা পাহাড়।
নিজস্ব চিত্র।

অযোধ্যা পাহাড়ে পর্যটকদের গাড়ি আটকে ডাকাতির ছক ভেস্তে দিল পুলিশ। মোটরবাইক এবং আগ্নেয়াস্ত্র-সহ ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ধৃতদের তোলা হয়েছিল পুরুলিয়া আদালতে।

জেলা পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে বাগমুণ্ডি থানার পুলিশ জানতে পারে পর্যটকদের গাড়িতে ডাকাতির উদ্দেশ্যে কয়েকজন যুবক অযোধ্যা পাহাড়ের কাছে জড়ো হয়েছে। এই খবরের পেয়ে বাগমুণ্ডি থানার ওসি মুকুল কর্মকারের নেতৃত্বে পুলিশের একটি দল অযোধ্যা পাহাড়ের বাগান্ডি গ্রামের কাছে আসে। তখন পুলিশের নজরে আসে ময়ূর পাহাড়ের পাশে রাতের অন্ধকারে কয়েকজন লুকিয়ে রয়েছে। পুলিশের দাবি, সে সময় তাদের তাড়া করলে কয়েকজন পালিয়ে যায়। শেষমেশ চারজন যুবককে পাকড়াও করতে সমর্থ হন পুলিশ।

ধৃত শিকারচন্দ্র মুর্মু উশুলডুংরি গ্রামের বাসিন্দা। মুটুক পাহাড়িয়া জিলিং সেরেং গ্রামের বাসিন্দা। বাকি দুই ধৃত পরেশ নন্দী এবং তাপস মাঝি ঝালদা থানার নোয়াগড় গ্রামের বাসিন্দা। ধৃতদের কাছ থেকে একটি নম্বর প্লেটবিহীন মোটরবাইক, একনলা দেশি বন্দুক এবং কিছু ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। সেগুলি বাজেয়াপ্তও করা হয়েছে। ধৃতদের বৃহস্পতিবার তোলা হয়েছিল আদালতে। বাগমুন্ডি থানার তদন্তকারী অফিসার জানিয়েছেন, ধৃতদের পুলিশি হেফাজতের জন্য আবেদন জানানো হয়েছে।

Advertisement
Advertisement