Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Rape case

৫ বছরের শিশুকে যৌন নির্যাতন! অভিযুক্ত পড়শি যুবকের ১৮ দিনের জেল হেফাজত

মাঠ থেকে বাড়িতে ফিরে শিশুটির মা এসে দেখেন, ওই যুবক তাঁর মেয়েকে কোলে নিয়ে খেলা করছে। এর পরেই ওই যুবক সেখান থেকে চলে যায়।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ২২:৫০
Share: Save:

খেলার অছিলায় ৫ বছরের মেয়েকে যৌন নির্যাতন করার অভিযোগ উঠল পড়শি যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার ওই অভিযোগে ঝালদার এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতকে পুরুলিয়া আদালতে তোলা হলে তার ১৪ দিনের জেল হেফাজত হয়েছে।

পুলিশ সূত্রে খবর, নাবালিকার বাবা ঝালদা থানার কর্মা ডি গ্রামের বাসিন্দা সোমবার ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। পুলিশের কাছে অভিযোগে ওই ব্যক্তির দাবি, ২২ জুন বৃষ্টির সময় শিশুকে বাড়িতে রেখে মাঠে গরু আনতে যান তার মা। সে সময় বৃষ্টির হাত থেকে বাঁচতে ওই বাড়িতে আশ্রয় নেয় গ্রমেরই যুবক আম্বীর মাহাত। মাঠ থেকে বাড়িতে ফিরে শিশুটির মা এসে দেখেন, ওই যুবক তাঁর মেয়েকে কোলে নিয়ে খেলা করছে। এর পরেই ওই যুবক সেখান থেকে চলে যায়। কিছুক্ষণ পরেই মেয়েটি কান্নাকাটি করতে শুরু করে। খাওয়াদাওয়াও বন্ধ করে দেয়। বাড়ির লোকজন কিছু বুঝে উঠতে না পেরে শুক্রবার নাবালিকাকে ঝালদা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানকার চিকিৎসকেরা নাবালিকার যৌন নির্যাতনের বিষয়ে পরিবারকে জানান।

সোমবার ওই যুবকের বিরুদ্ধে ঝালদা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে দ্য প্রোটেকশন অব চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস (পকসো) আইনের ৬ নম্বর ধারায় মামলা রুজু করেছে পুলিশ। এর পর রাতেই যুবককে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে তোলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Rape case Crime Cases Jhalda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE