Advertisement
০৩ মে ২০২৪
attack

স্কুল থেকে ফেরার পথে রাস্তা আটকে ব্লেড চালাল মুখঢাকা দুষ্কৃতীরা, জখম ছাত্রী হাসপাতালে ভর্তি রামপুরহাটে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার স্কুল থেকে অ্যাডমিট কার্ড নিয়ে ফেরার সময় হামলা হয় ওই ছাত্রীর উপর। অভিযোগ, বাড়ি ফেরার পথে তার পথ আটকায় ৪ যুবক। ব্লেড নিয়ে চালানো হয় হামলা।

ছাত্রীর উপর হামলার অভিযোগ।

ছাত্রীর উপর হামলার অভিযোগ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২৫
Share: Save:

স্কুল থেকে অ্যাডমিট কার্ড নিয়ে ফেরার পথে ছাত্রীর উপর ব্লেড নিয়ে হামলা চালাল জমা কয়েক দুষ্কৃতী। বুধবার এই ঘটনা ঘটেছে বীরভূমের রামপুরহাটে। আহত ওই ছাত্রীকে ভর্তি করানো হয় হাসপাতালে। এই ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার স্কুল থেকে অ্যাডমিট কার্ড নিয়ে ফেরার সময় হামলা হয় ওই ছাত্রীর উপর। অভিযোগ, বাড়ি ফেরার পথে তার পথ আটকায় ৪ যুবক। ব্লেডের আঘাতে জখম হওয়া ওই ছাত্রীর বক্তব্য, ‘‘স্কুল থেকে আসার পথে আমাকে কয়েক জন দাঁড়াতে বলে। আমি দৌড়তে শুরু করি। তার পর ওরা আমাকে ধরে ফেলে। আমার ব্যাগ টানছিল। এর পর বুঝতে পারলাম, হাতে ধারালো কিছু দিয়ে আঘাত করেছে।’’

ওই ছাত্রীকে ভর্তি করানো হয় রামপুরহাট মেডিক্যাল কলেজে। ছাত্রীর বাবার অভিযোগ, ‘‘দিন কয়েক আগে সিটন নামে এক যুবক আমার মেয়েকে হুমকি দিয়েছিল। আমার সন্দেহ ওরাই এই কাজ করেছে। মুখে রুমাল বেঁধে ওরা ব্লেড চালিয়েছে।’’ ওই ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে পুলিশে। রামপুরহাটের এসডিপিও ধীমান মিত্র বলেন, ‘‘আমরা বিষয়টি তদন্ত করছি। কী ঘটনা ঘটেছে, কী ভাবে ঘটেছে তা আমরা জখন ছাত্রীর পরিবারের সদস্যদের থেকে জানার চেষ্টা করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

attack Student Blade
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE