Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Suicide

Suicide: বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা বিফলে, এ বার হাসপাতালের ছাদ থেকে মরণঝাঁপ দিলেন যুবক

রবিবার বেলা ১২টা নাগাদ তিনি হাসপাতালের ছাদ থেকে মাটিতে ঝাঁপ দেন। পাঁচতলা থেকে পড়ায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

হাসপাতালের ছাদ থেকে মরণঝাপ।

হাসপাতালের ছাদ থেকে মরণঝাপ। গ্রাফিক: সনৎ সিংহ

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ০৬ মার্চ ২০২২ ১৬:১৯
Share: Save:

বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন বীরভূম জেলার মাড়গ্রাম থানার কৌড় গ্রামের বাসিন্দা বিন মহম্মদ শেখ। সেই চেষ্টা ব্যর্থ হয়েছিল। তাঁকে গুরুতর অসুস্থ অবস্থায় রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজে ভর্তি করেছিলেন তাঁর আত্মীয়রা। কিন্তু রবিবার ওই হাসপাতাল চত্বরেই বিন মহম্মদের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। তাঁর আত্মীয়দের বক্তব্য, রবিবার বেলার দিকে হাসপাতালের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বিন মহম্মদ।
বিন মহম্মদের পরিবার সূত্রে জানা গিয়েছে, কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি। গত শুক্রবার দুপরে তাঁকে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু রবিবার বেলা ১২টা নাগাদ তিনি হাসপাতালের ছাদ থেকে ঝাঁপ দেন। পাঁচতলা থেকে পড়ায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। হাসপাতালের নিরপত্তারক্ষীদের চোখ এড়িয়ে তিনি কী ভাবে ছাদে উঠে আত্মঘাতী হলেন তা নিয়ে প্রশ্ন তুলছেন বিন মহম্মদের আত্মীয়রা। এ নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে ঘিরে বিক্ষোভ দেখান তাঁর আত্মীয়রা। বিক্ষোভ দেখানোর অপরাধে কয়েক জনকে আটকও করে রামপুরহাট থানার পুলিশ।

মৃতের স্ত্রী রেবেকা বিবির কথায়, ‘‘হাসপাতালে আমার স্বামীর কাছে আমাকে থাকতে দেওয়া হয়নি। আমাকে থাকতে দিলে আমার স্বামী মারা যেতেন না। হাসপাতালের গাফিলতি আছে, না হলে এ ভাবে এক জন রোগীর মৃত্যু হয় না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Death Hospital jump
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE