Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Murder

বীরভূম থেকে ওড়িশার ‘খুনে’কে গ্রেফতার করল পুলিশ

গত ১৬ জুন ওড়িশার বালেশ্বরে এক ব্যবসায়ীকে গুলি করে এবং কুপিয়ে খুন করে ৯-১০ জনের একটি দল। সেই হত্যাকাণ্ডের তদন্ত শুরু করে ওড়িশা পুলিশ।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে সুলেমান খানকে।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে সুলেমান খানকে। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ১৫:১০
Share: Save:

ওড়িশার এক কুখ্যাত দুষ্কৃতীকে বীরভূম থেকে গ্রেফতার করল পুলিশ। রবিবার গভীর রাতে ওড়িশা এবং বীরভূম জেলা পুলিশ যৌথ অভিযান চালিয়ে সুলেমান খান ওরফে সলু নামে ওই দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ। ধৃতের বিরুদ্ধে খুনের অভিযোগ রয়েছে ওড়িশা পুলিশের কাছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার গভীর রাতে মুরারই ২ নম্বর ব্লকের পাইকর গ্রামের একটি বাড়িতে হানা দেন পাইকর থানা এবং ওড়িশা পুলিশের যৌথ বাহিনী। সেই বাড়িতেই আশ্রয় নিয়েছিল সলু নামে ওই দুষ্কৃতী। তাকে গ্রেফতার করা হয়। ওই কাণ্ডে চাঞ্চল্য ছড়িয়েছে পাইকর গ্রামে। সোমবার সলুকে রিমান্ডে নেওয়ার জন্য রামপুরহাট আদালতে তোলা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৬ জুন ওড়িশার বালেশ্বরে এক ব্যবসায়ীকে গুলি করে এবং কুপিয়ে খুন করে ৯-১০ জনের একটি দল। সেই হত্যাকাণ্ডের তদন্ত শুরু করে ওড়িশা পুলিশ। সলু যে এ রাজ্যের বীরভূমে গা ঢাকা দিয়ে রয়েছে সেই খবর পেয়েছিল ওড়িশা পুলিশ। তার ভিত্তিতেই শুরু হয় অভিযান। সোলেমান ওড়িশার ভদ্রক জেলার মিত্রমহল্লা গ্রামের বাসিন্দা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder arrest Odisha Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE