Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC

TMC: নাচের আসরে ফিল্মি কায়দায় টাকা ওড়াচ্ছেন বীরভূমের তৃণমূল নেতা! ভাইরাল ভিডিয়োয় বিতর্ক

মিনিট দেড়েকের ওই ভিডিয়োর প্রায় শেষের দিকে দেখা গিয়েছে এক ব্যক্তি ওই তরুণীর মাথার উপর তাড়া ধরে নোট ওড়াচ্ছেন।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২২ ২৩:০৮
Share: Save:

জনপ্রিয় হিন্দি গানের তালে তালে নাচছেন তরুণী। আর তাঁর মাথার উপর নোটের তাড়া ধরে ফিল্মি কায়দায় টাকা ছড়িয়ে দিচ্ছেন এক ব্যক্তি। অনেকেরই দাবি ওই ব্যক্তি আসলে বীরভূমের মুরারই এলাকার বাসিন্দা প্রদীপকুমার ভকৎ। যিনি বীরভূম জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষও বটে। তবে ভাইরাল হয়ে যাওয়া ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।
ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি সুসজ্জিত ঘরের মধ্যে সুপারহিট হিন্দি চলচ্চিত্র ‘দেবদাস’-এর একটি জনপ্রিয় গানের তালে তালে নাচছেন এক তরুণী। ওই চলচ্চিত্রটিতে ‘চন্দ্রমুখী’র চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। চলচ্চিত্রে তাঁকে যেমন পোশাকে ওই গানের তালে তালে নাচতে দেখা গিয়েছেন তেমনই পরিচ্ছদ ওই তরুণীর। নাচ চলাকালীন এক পুরুষ কণ্ঠকে বলতে শোনা গিয়েছে, ‘‘জবাব নাই, বাহ!’’ আবার বলতে শোনা গিয়েছে, ‘‘আমাদের বিহারে বিয়ে-শাদিতে এই রকমই চলে।’’

মিনিট দেড়েকের ওই ভিডিয়োর প্রায় শেষের দিকে দেখা গিয়েছে এক ব্যক্তি ওই তরুণীর মাথার উপর নোটের তাড়া ধরে টাকা ওড়াচ্ছেন। সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর অনেকের দাবি, ওই ব্যক্তি বীরভূম জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ প্রদীপ। আর এ নিয়েই শুরু হয়েছে বিতর্ক।

প্রদীপের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে তিনি ভিন্‌রাজ্যে গিয়েছিলেন। সেখানে একটি বাড়িতে ওই নাচের আসর বসে বলে জানা গিয়েছে। এ ব্যাপারে আনন্দবাজার অনলাইনের তরফে প্রদীপের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। তবে তিনি ফোন ধরেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Dance controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE