Advertisement
০১ অক্টোবর ২০২২
Bolpur

Anubrata Mandal: গভীর রাতে বোলপুরে সিবিআই, সকালে পৌঁছল কেন্দ্রীয় বাহিনী, ডাকা হল ব্যাঙ্ক কর্মীকেও

বুধবার মধ্যরাতেই সিবিআইয়ের আধিকারিকদের একটি দল বোলপুর পৌঁছয়। সূত্রের খবর, বৃহস্পতিবার তাঁরা অভিযানে বেরোবেন।

এই সরকারি গেস্ট হাউসেই উঠেছেন সিবিআই আধিকারিকরা।

এই সরকারি গেস্ট হাউসেই উঠেছেন সিবিআই আধিকারিকরা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ০৮:২১
Share: Save:

এ বার তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলের দোরগোড়ায় পৌঁছে গেল সিবিআইয়ের দল। বুধবার মধ্যরাতেই সিবিআইয়ের আধিকারিকদের একটি বড় দল বোলপুর পৌঁছেছে। পাশাপাশি সিবিআই যে সরকারি গেস্ট হাউসে উঠেছে সেখানে বৃহস্পতিবার সকালেই পৌঁছে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী। পাশাপাশি ডাকা হয়েছে এক ব্যাঙ্ককর্মীকেও। সূত্রের খবর, বৃহস্পতিবার বোলপুর থেকে বিভিন্ন জায়গায় অভিযানে বেরোবেন সিবিআই আধিকারিকরা। বুধবার গরুপাচার মামলায় অনুব্রতকে তলব করেছিল সিবিআই। কিন্তু তিনি হাজিরা দেননি। ঘটনাচক্রে সেই রাতেই অনুব্রতর দোরগোড়ায় সিবিআইয়ের দলের ঘাঁটি গাড়া তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মোট পাঁচটি গাড়িতে সিবিআই আধিকারিকরা বুধবার রাতে বোলপুরে এসে পৌঁছন৷ এর মধ্যে তিনটি গাড়ি কলকাতার নিজাম প্যালেস থেকে এব‌ং দু’টি গাড়ি আসানসোলের সিবিআই দফতর থেকে এসেছে বলেও সূত্রের খবর। বোলপুরের কেন্দ্রীয় সরকারের গেস্ট হাউসে উঠেছেন সিবিআই কর্তারা।

প্রসঙ্গত, বুধবার গরুপাচার মামলায় অনুব্রতকে তলব করা হলেও দশম বারের জন্য তিনি এই হাজিরা এড়িয়ে যান। বুধবার ১১ টা নাগাদ তাঁর নিজাম প্যালেসে দেখা করতে যাওয়ার কথা ছিল। কিন্তু তিনি অসুস্থতার কারণ দেখিয়ে পৌঁছননি। অর্শ-সহ আরও অনেক রোগের কারণ দেখিয়ে সিবিআইয়ের কাছে ১৪ দিনের সময়ও চেয়ে নেন কেষ্ট। পাশাপাশি, অনুব্রত-ঘনিষ্ঠদের থেকে এ-ও ইঙ্গিত মিলেছে যে চিকিৎসা করাতে তাঁর দক্ষিণ ভারতে যাওয়ার সম্ভবনাও রয়েছে। এমন একাধিক জল্পনার আবহেই বোলপুরে পা রাখলেন সিবিআই আধিকারিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.