Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

‘যে ছুটা ঘোড়া ছিলাম, তাই আছি’, নিজ ভূমে পা রেখেই ঘোষণা করলেন অনুব্রত

বুধবার বিকেলে বোলপুরে ফেরেন অনুব্রত। এই খবর পেয়ে তাঁর বাড়ির সামনে ভিড় জমান দলীয় কর্মী, সমর্থক এবং অনুরাগীরা।

নিজের বাড়ির সামনে অনুব্রত মণ্ডল।

নিজের বাড়ির সামনে অনুব্রত মণ্ডল। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ০২ জুন ২০২১ ২১:০৯
Share: Save:

করোনা হয়নি তাঁর। তিনি যা ছিলেন তাই আছেন। কর্মী, সমর্থক এবং অনুরাগীদের আশ্বস্ত করে জানিয়ে দিলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। ৭ দিন পর বুধবার কলকাতা থেকে বোলপুরে ফেরেন অনুব্রত। নিজ ভূমে পা রেখেই অনুব্রত ঘোষণা করেছেন, তিনি যেমন ছুটন্ত ঘোড়া ছিলেন, তেমনই আছেন।

বুধবার বিকেলে কলকাতা থেকে বোলপুরে ফেরেন অনুব্রত। চিকিৎসার পর তিনি বাড়ি ফিরছেন এই খবর পেয়ে তাঁর বাড়ির সামনে ভিড় জমিয়েছিলেন কর্মী, সমর্থক এবং অনুরাগীরা। অনুব্রত কেমন আছেন তা জানতে সকলেই ছিলেন উৎসুক। গাড়ি থেকে নেমে কিছু ক্ষণ অপেক্ষা করেন অনুব্রত। তার পর বলেন, ‘‘আমার ঠান্ডা লেগেছিল। এখানে কোভিড পরীক্ষা নেগেটিভ এসেছিল। কিন্তু স্ক্যানে দেখা যায় ফুসফুসে দুটো প্যাচ রয়েছে। তখন চিকিৎসকরা বললেন এটা করোনার ফল। আমার মনে প্রচণ্ড জোর আছে। ২০১১ সালে আমি সুকুমার মুখোপাধ্যায়কে দেখিয়েছিলাম। তখন আমার ফুসফুসে দুটো প্যাচ ধরা পড়েছিল। তবু বলল যখন, তখন আমি কলকাতা গেলাম। আমি নিশ্চিত ছিলাম যে ওই প্যাচ করোনার নয়। কলকাতায় গিয়ে দু’বার পরীক্ষা হল। সেখানে নেগেটিভ এল। করোনা হয়নি। যাই হোক, ভোটে খুব খাটাখাটনি হয়েছিল। ৭ দিন ধরে ডাক্তারি পরীক্ষা হয়ে গেল। এটা ভালই হল।’’ এর পরই অবশ্য চেনা ভঙ্গিতে অনুব্রত ঘোষণা করেছেন, ‘‘আমি অসুস্থ নই, সুস্থ। আমি যে ছুটা ঘোড়া ছিলাম, তাই আছি।’’

গত বৃহস্পতিবার অসুস্থ হয়ে পড়েন অনুব্রত। ইএম বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তবে বুধবার অনুব্রতর বক্তব্যে তাঁর অনুরাগীদের মুখে হাসি ফুটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Anubrata Mondal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE