Advertisement
২০ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

Anubrata Mandal: চুরিও করিনি, ডাকাতিও করিনি, সিবিআই মিথ্যে ডাকছে, মুখ খুললেন অনুব্রত মণ্ডল

‘ভোট পরবর্তী হিংসা’-র অভিযোগ এবং গরুপাচার মামলায় অনুব্রতকে তলব করে সিবিআই। সে বিষয়ে অনুব্রত বলেন, ‘‘আমি চুরিও করি নাই। ডাকাতিও করি নাই।’’

অনুব্রত মণ্ডল।

অনুব্রত মণ্ডল। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ০৫ জুলাই ২০২২ ১৮:৪৬
Share: Save:

একাধিক মামলায় তাঁকে ডেকে পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। কিন্তু বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের দাবি, সিবিআই তাঁকে মিথ্যাই ডেকে পাঠাচ্ছে। কিছু দিনের মধ্যেই জেলা জুড়ে রাজনৈতিক কর্মসূচি শুরু করার কথাও মঙ্গলবার জানিয়েছেন তিনি।

‘ভোট পরবর্তী হিংসা’র অভিযোগ এবং গরুপাচার মামলায় অনুব্রতকে তলব করেছিল সিবিআই। মঙ্গলবার সে প্রসঙ্গে অনুব্রত বলেন, ‘‘আমি চুরিও করিনি। ডাকাতিও করিনি। আমি মহাদেবের ভক্ত। ওরা যেটা বলে ডাকছে সেটা মিথ্যা।’’ তাঁর দাবি, ‘‘বিজেপি সংগঠন করে তৃণমূলকে রুখতে পারছে না বলেই বিভিন্ন ধরনের নোংরামি করছে। তৃণমূলের লোক দিয়ে কি আর বিজেপি করা যায়? আমি যদি বিজেপিতে যাই তা হলে তৃণমূলের লোক তো আরও সক্রিয় হবে। তারা তো তখন বলবে, ‘বেইমান কেষ্ট মণ্ডল চলে গেল। দে, ভোট দে তৃণমূলকে।’ সংগঠনের লোক তৈরি করে রাজনীতি করতে হবে। আমি বাম, কংগ্রেসের সঙ্গে লড়াই করে উঠে এসেছি।’’

অনুব্রত জানিয়েছেন, তিনি শ্বাসকষ্টে ভুগছেন। সেই সঙ্গে দ্রুত তিনি যে রাজনীতির ময়দানে পূর্ণ উদ্যমে ফিরছেন সে কথাও জানান তিনি। অনুব্রত বলেন, ‘‘পুজোর পর সব ব্লকে সভা করব।’’ আগামী ২১ জুলাই তৃণমূলের শহিদ দিবসের কর্মসূচিতেও তিনি যোগ দেবেন বলে জানিয়েছেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal TMC BJP CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE