Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Arrest

সাধনার জন্য ভাইঝিকে অপহরণ করে পালিয়ে তারাপীঠে! পুলিশের হাতে গ্রেফতার তন্ত্রসাধিকা পিসি

পিসিকে গ্রেফতারের পর রবিবার বোলপুর মহকুমা আদালতে হাজির করানো হলে তাঁকে সাত দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

Aunt arrested for kidnapping niece in Birbhum

নাবালিকার পিসিকে গ্রেফতারের পর রবিবার বোলপুর মহকুমা আদালতে হাজির করানো হলে তাঁকে ৭ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৬:৩৪
Share: Save:

তন্ত্রসাধনার জন্য ভাইজিকে বুঝিয়েসুঝিয়ে পিসি নিয়ে গিয়েছিলেন তারাপীঠ। ৪ দিন বিভিন্ন জায়গায় তন্ন তন্ন করে খোঁজের পর রবিবার তারাপীঠে এসে নাবালিকার খোঁজ পেল বোলপুর থানার পুলিশ। গ্রেফতার হয়েছেন পিসি।

গত বুধবার থেকে নিখোঁজ ছিল বোলপুরের তাতালপুর কলোনি এলাকার বছর এগারোর মামণি সরকার। দু’দিন আত্মীয়-স্বজন এবং বন্ধুবান্ধবের বাড়িতে খোঁজাখুঁজির পরেও মেয়ের সন্ধান না পাওয়ায় শুক্রবার বোলপুর থানার পুলিশের দ্বারস্থ হন নাবালিকার পরিবারের সদস্যরা। বালিকার বাবা নরেন সরকার জানান, বুধবার বিকেলে বাড়ির সামনেই খেলা করছিল মেয়ে। কিন্তু সন্ধ্যা থেকে তাকে আর পাওয়া যায়নি। মেয়েকে অপহরণের অভিযোগ করেছিলেন তাঁরা।

অবশেষে নিখোঁজের ৪ দিনের মাথায় পুলিশের তৎপরতায় খুঁজে পাওয়া গিয়েছে ওই নাবালিকাকে। পুলিশ জানায়, নাবালিকার পিসি রেখা সরকার তন্ত্রসাধনা করেন। তারাপীঠ মন্দিরের কাছে প্রায় ৪২ বছর ধরে রয়েছেন তিনি। বাড়ির কাউকে কিছু না জানিয়ে ভাইঝিকে তারাপীঠ নিয়ে চলে গিয়েছিলেন। তবে কোনও রকম অপ্রীতিকর ঘটনা ঘটার আগেই ওই নাবালিকাকে সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে।

এ নিয়ে বোলপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুরজিৎ কুমার দে বলেন, ‘‘বোলপুর, শান্তিনিকেতন,পাড়ুই, শান্তিনিকেতন মহিলা থানা-সহ ৬টি দল তৈরি করে নিখোঁজ নাবালিকার সন্ধানে তল্লাশি শুরু হয়। পুলিশ কুকুর নামিয়েও খোঁজ চলছিল। লক্ষাধিক পর্যটকের ভিড়ের মাঝেও শনিবার রাতে ওই নাবালিকাকে উদ্ধার করা হয়েছে।’’

নাবালিকার পিসিকে গ্রেফতারের পর রবিবার বোলপুর মহকুমা আদালতে হাজির করানো হলে তাঁকে ৭ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE