Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rampurhat Murder

Rampurhat Clash: রামপুরহাট-কাণ্ডে আরও এক জনকে গ্রেফতার করল সিবিআই, চলছে জিজ্ঞাসাবাদ

প্রত্যক্ষদর্শীদের বয়ানের ভিত্তিতেই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে বলে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর।

ধৃত ব্যক্তিকে নিয়ে আসা হয়েছে হাসপাতালে

ধৃত ব্যক্তিকে নিয়ে আসা হয়েছে হাসপাতালে

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ১৫:৫৬
Share: Save:

রামপুরহাট কাণ্ডে আর এক ব্যক্তিকে গ্রেফতার করল সিবিআই। গত ২১ মার্চ রাতে বগটুই গ্রামে অগ্নিদগ্ধ হয়ে ন’জনের মৃত্যুর ঘটনায় প্রত্যক্ষদর্শীদের বয়ানের ভিত্তিতেই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে বলে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর।

সিবিআই সূত্রে খবর, ওই ব্যক্তির নাম সমীর শেখ। রবিবার সকালে সমীরকে রামপুরহাটে নিজেদের অস্থায়ী ক্যাম্পে ডেকে এনে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারীরা। জেরায় তাঁর বক্তব্যে অসঙ্গতি ধরা পড়ায় পরে ওই ব্যক্তিতে গ্রেফতার করে সিবিআই। পরে দুপুর নাগাদ শারীরিক পরীক্ষার জন্য ধৃতকে রামপুরহাট হাসপাতালেও নিয়ে যাওয়া হয়েছে। তদন্তকারীদের সূত্রে খবর, ধৃত ব্যক্তি নিহত ভাদু শেখের ঘনিষ্ঠ। ২১ মার্চ রাতের ঘটনায় প্রত্যক্ষ এবং পরোক্ষ ভাবে তিনি জড়িত বলেই মনে করছেন তদন্তকারীরা।


প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করে তদন্তকারীরা জানতে পেরেছেন, ওই অভিশপ্ত রাতে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন ধৃত ব্যক্তি। সিবিআই সূত্রের খবর, জেরার সময় ওই ব্যক্তি তথ্যগোপন করে তদন্তকারীদের বিভ্রান্ত করার চেষ্টা করেছেন। তাই, তাঁকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৭ এপ্রিল অর্থাৎ বৃহস্পতিবার মুম্বই থেকে চার জনকে গ্রেফতার করেছে সিবিআই। সূত্রের দাবি, ওই চার জনই মূল অভিযুক্ত লালন শেখের ঘনিষ্ঠ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rampurhat Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE