Advertisement
২৬ এপ্রিল ২০২৪
BJP leader

তৃণমূল শহর সভাপতিকে মারধরের অভিযোগে গ্রেফতার পুরুলিয়ার বিজেপি বিধায়কের ভাই

ধৃত ৩ জনের বিরুদ্ধে খুনের চেষ্টা-সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

ধৃত প্রদীপ মুখোপাধ্যায়।

ধৃত প্রদীপ মুখোপাধ্যায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ১৩:৫৮
Share: Save:

তৃণমূলের পুরুলিয়া শহর সভাপতি বিভাসরঞ্জন দাসকে মঙ্গলবার সন্ধ্যায় বেধড়ক মারধর এবং লুঠপাটের অভিযোগ উঠেছিল বিজেপি কর্মীদের বিরুদ্ধে। এই ঘটনায় মঙ্গলবার রাতে পুরুলিয়া বিধানসভার সুদীপ মুখোপাধ্যায়ের ভাই প্রদীপ মুখোপাধ্যায়কে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ আরও ১ বিজেপি কর্মীকে গ্রেফতার করেছে। এই ২ জনের বিরুদ্ধে খুনের চেষ্টা-সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার তাঁদের তোলা হয়েছে পুরুলিয়া আদালতে। বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

মঙ্গলবার রাতে পুরুলিয়া শহরের বাসস্ট্যান্ড সংলগ্ন একটি পেট্রল পাম্পের কাছে অন্যান্য দিনের মতোই বাইক নিয়ে যাচ্ছিলেন বিভাস। অভিযোগ, সেই সময় প্রদীপ মুখোপাধ্যায়ের নেতৃত্বে ৪০-৫০ জন বিজেপি কর্মী এসে তাঁকে ব্যাপক মারধর করে। সেই ছবি তুলতে যাওয়ায় এক চিত্রসাংবাদিককেও মারধরের অভিযোগ ওঠে বিজেপি কর্মীদের বিরুদ্ধে।

গুরুতর আহত অবস্থায় বিভাসকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে তাঁর মাথায় ১২টি সেলাই পড়েছে বলে জানা গিয়েছে। তা ছাড়াও দেহের বিভিন্ন জায়গায় বিভাসের চোট গুরুতর। তাঁকে বুধবার কলকাতার এমআর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

purulia BJP leader
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE