Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Anubrata Mandal

CBI-Anubrata Mondal: ঘনিষ্ঠ ব্যবসায়ীর টাকায় স্ত্রীর চিকিৎসা করিয়েছেন কেষ্ট? সিবিআইয়ের নজরে ৬৬ লক্ষের লেনদেন

সিবিআই সূত্রে খবর, অনুব্রত মণ্ডলের স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীন সেখানে মোট ৬৬ লক্ষ টাকা দিয়েছিলেন ব্যবসায়ী রাজীব ভট্টাচার্য।

সিবিআইয়ের নজরে অনুব্রত-ঘনিষ্ঠ ব্যবসায়ী রাজীব।

সিবিআইয়ের নজরে অনুব্রত-ঘনিষ্ঠ ব্যবসায়ী রাজীব। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১৪:২৬
Share: Save:

এ বার সিবিআইয়ের আতসকাচের তলায় বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল-ঘনিষ্ঠ ব্যবসায়ী রাজীব ভট্টাচার্য। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, চালকলের মালিক রাজীবের ৬৬ লক্ষ টাকা লেনদেন সংক্রান্ত একটি ব্যাপারে তদন্ত করবে তারা।

দীর্ঘ রোগভোগের পর ২০২০ সালে মৃত্যু হয় অনুব্রতের স্ত্রী ছবি মণ্ডলের। ক্যানসার আক্রান্ত স্ত্রীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করান অনুব্রত। তার মধ্যে ছিল নিউটাউনের একটি ক্যানসার হাসপাতাল। সিবিআই জানতে পেরেছে, অনুব্রতের স্ত্রী সেখানে চিকিৎসাধীন থাকাকালীন মোট ৬৬ লক্ষ টাকা ওই হাসপাতালকে দিয়েছিলেন রাজীব। সেই রসিদ হাতে পেয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।তা হলে কি অনুব্রতের স্ত্রীর হাসপাতালের বিল মিটিয়েছিলেন ব্যবসায়ী রাজীব? যদি তা না হয়, তবে অন্য আর কী কারণে এত টাকা ওই হাসপাতালে পাঠিয়েছিলেন রাজীব? এমনই সব প্রশ্নের উত্তর খুঁজছেন কেন্দ্রীয় তদন্তকারীরা।

এই রসিদ হাতে পেয়েছে সিবিআই।

এই রসিদ হাতে পেয়েছে সিবিআই। নিজস্ব চিত্র।

সিবিআই সূত্রে খবর, অনুব্রতের হয়ে তাঁর একাধিক চালকলের দেখাশোনা করতেন রাজীব। ওই ব্যবসায়ীকে একাধিক বার জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। সেই সময় এই হাসপাতালে আর্থিক লেনদেনের বিষয়টি সামনে আসে। সিবিআইয়ের একটি সূত্র জানাচ্ছে, এ নিয়ে আবার রাজীবকে তলব করতে পারে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal cow smuggling scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE