Advertisement
০৪ মে ২০২৪
Couple Death

চিকিৎসার খরচ বিস্তর, অবসাদে আত্মঘাতী দম্পতি! বাঁকুড়ায় জোড়া দেহের পাশে মিলল বিষের শিশি

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, রবিবার বাঁকুড়ার ওন্দার বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান গৌতম এবং অশোকা। পরিবারের লোকজন খোঁজ শুরু করলেও রবিবার রাত পর্যন্ত ওই দম্পতির কোনও খোঁজ মেলেনি।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ওন্দা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৪ ১৬:২৪
Share: Save:

স্ত্রী বয়সজনিত বিভিন্ন অসুখে আক্রান্ত। নিজেরও রয়েছে বিভিন্ন শারীরিক সমস্যা। দু’জনের চিকিৎসায় প্রতি মাসে বিস্তর খরচ। এ নিয়ে নিজেদের মধ্যে কলহের পর বিষ খেয়ে আত্মঘাতী হলেন প্রৌঢ় দম্পতি। সোমবার বাঁকুড়ার জয়পুর জঙ্গল থেকে ওই বৃদ্ধ দম্পতির দেহ উদ্ধার করল পুলিশ। পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম গৌতম দে (৫৫) এবং অশোকা দে (৫০)। তাঁদের বাড়ি বাঁকুড়ার ওন্দায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, রবিবার বাঁকুড়ার ওন্দার বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান গৌতম এবং অশোকা। পরিবারের লোকজন খোঁজ শুরু করলেও রবিবার রাত পর্যন্ত ওই দম্পতির কোনও খোঁজ মেলেনি। সোমবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে জয়পুর জঙ্গলে দেহ দুটি শনাক্ত করেন দম্পতির ছেলে অপূর্ব দে। পুলিশ জানিয়েছে দম্পতির দেহের পাশেই একটি শীতল পানীয়ের বোতল এবং বিষের শিশি পড়েছিল। শীতল পানীয়ের বোতলে বিষ মিশিয়ে ওই দম্পতি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ।

মৃত দম্পতির ছেলে বলেন, ‘‘মায়ের বিভিন্ন ধরনের অসুখ ছিল। বাবাও ক্রনিক অ্যালার্জির রোগী ছিলেন। দু’জনের চিকিৎসার খরচই আমি চালাতাম। চিকিৎসার জন্য মাসিক বহু টাকা খরচ হয়ে যাচ্ছে, এই অজুহাতে বাবা প্রায়শই মাকে দোষারোপ করতেন। মাঝেমধ্যে মাকে মারধরও করতেন বাবা। রবিবার এ নিয়ে বাবা-মায়ের মধ্যে ঝগড়া হয়। এর পর দু’জনেই বাড়ি থেকে বেরিয়ে যান। আজ (সোমবার) সকালে স্থানীয় সূত্রে জানতে পেরে দেখি এমন কাণ্ড।’’ পুলিশ এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bankura Couple Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE