Advertisement
২১ জুলাই ২০২৪
Unnatural death

রেললাইন থেকে বিজেপি কর্মীর দেহ উদ্ধার, পরিবার বলছে আত্মহত্যা, ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে বিজেপি

পরিবার সূত্রে খবর, পেশায় টোটোচালক প্রদীপ রবিবার ভোরে বাড়ি থেকে বার হন। সকাল সাড়ে সাতটা নাগাদ তাঁর দেহ উদ্ধার হয় রেললাইন থেকে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে রেল পুলিশ।

নলহাটি স্টেশনের কাছে রেললাইনের উপর উদ্ধার বিজেপি কর্মীর ক্ষতবিক্ষত দেহ।

নলহাটি স্টেশনের কাছে রেললাইনের উপর উদ্ধার বিজেপি কর্মীর ক্ষতবিক্ষত দেহ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নলহাটি শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ১২:২৮
Share: Save:

রেললাইন থেকে উদ্ধার হল বিজেপি কর্মীর ক্ষতবিক্ষত দেহ। মৃতের নাম প্রদীপ মাল। তাঁর বাড়ি বীরভূমের নলহাটি থানার পাইকপাড়া গ্রামে। রবিবার নলহাটি এবং চাতরা ষ্টেশনের মাঝে পাইকপাড়া গ্রামের কাছে রেল লাইনে ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসেন বিজেপির বীরভূম জেলা সভাপতি ধ্রুব সাহা। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করেছেন তিনি।

পরিবার সূত্রে জানা গিয়েছে, পেশায় টোটোচালক প্রদীপ রবিবার ভোরে বাড়ি থেকে বার হন। সকাল সাড়ে সাতটা নাগাদ তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয় গ্রাম সংলগ্ন রেললাইন থেকে। ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে রেলপুলিশ। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

প্রদীপের ভাই রঞ্জিত বলেন, ‘‘সকালে খবর পেলাম দাদার দুর্ঘটনা হয়েছে। মনে হয়, মালগাড়ির ধাক্কায় এ রকম হয়েছে।’’ পরিবার প্রাথমিক ভাবে একে দুর্ঘটনা বলে মনে করলেও বিজেপি তা মনে করছে না। জেলা সভাপতির দাবি, প্রদীপের মৃত্যুর নেপথ্যে ষড়যন্ত্র থাকতে পারে। ভোটের আগে তৃণমূলের লোকজনের সঙ্গে তাঁর ঝামেলা হয়েছিল বলেও দাবি তাঁর। ধ্রুব বলেন, ‘‘ভোটের আগে অনেক ঝামেলা হয়েছিল। খুবই লড়াকু কর্মী ছিলেন প্রদীপ। তৃণমূলের লোকেরা নাকি বলছেন, আত্মহত্যা করেছেন প্রদীপ। কিন্তু আমার সন্দেহ আছে। এ বিষয়ে পূর্ণাঙ্গ তদন্তের দাবি করছি। প্রদীপের পরিবারের পাশে আছি। এই ঘটনার নেপথ্যে বৃহত্তর কোনও ষড়যন্ত্র আছে কি না, তা জানতে পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানাচ্ছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Murder police Rail Station
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE