Advertisement
০৪ মে ২০২৪
Student Death

নদীতে দেহ ছাত্রের, ধৃত ৩ নাবালক বন্ধু

রামপুরহাট থানার নারায়ণপুর গ্রামের বাসিন্দা আরিফের পরিবারের দাবি, ১০ তারিখ তিন বন্ধুর সঙ্গে স্কুলে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল আরিফ।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
  নলহাটি শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ০৬:২৯
Share: Save:

নদী থেকে কিশোরের দেহ উদ্ধারের ঘটনায় মৃতের তিন নাবালক বন্ধুকে গ্রেফতার করল নলহাটি থানার পুলিশ। পুলিশ সূত্রের খবর, গত ১১ জুলাই ভোট গণনার দিন নলহাটি থানার জয়পুর গ্রামের কাছে, ব্রাহ্মণী নদী থেকে উদ্ধার হয় আরিফ হোসেনের (১৫) দেহ। বুধবারই মৃতের পরিবার ও পরিচিতেরা রামপুরহাটে বিক্ষোভ দেখান।

রামপুরহাট থানার নারায়ণপুর গ্রামের বাসিন্দা আরিফের পরিবারের দাবি, ১০ তারিখ তিন বন্ধুর সঙ্গে স্কুলে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল আরিফ। তার পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। তার তিন বন্ধুকে বারবার জিজ্ঞাসা করা হলেও তারা আরিফ কোথায়, সে বিষয়ে মুখ খোলেনি বলে অভিযোগ। পরে ব্রাহ্মণী নদী থেকে ওই কিশোরের দেহ উদ্ধার হয়।

এর পরে ওই তিন জনের বিরুদ্ধে নলহাটি থানায় খুনের অভিযোগ দায়ের করে মৃত ছাত্রের পরিবার। দ্রুত দোষীদের গ্রেফতারের দাবিতে বুধবার রামপুরহাট মহকুমা পুলিশ আধিকারিকের অফিসে বিক্ষোভও দেখান মৃতের পরিজন এবং গ্রামবাসীদের একাংশ। বুধবার রাতেই অভিযোগের ভিত্তিতে আরিফের তিন নাবালক বন্ধুকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার তাদের সিউড়ি জুভেনাইল আদালতে তোলা হলে বিচারক ১৪ দিনের জন্য হোমে পাঠানোর নির্দেশ দেন। ধৃতদের পরিবারের বক্তব্য, তাদের বাড়ির ছেলেরা এই কাজ করতে পারে না। এটি নিছকই একটি দুর্ঘটনা। তিন জনকে ফাঁসানো হচ্ছে বলেও তাদের পরিজনদের অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student Death nalhati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE