Advertisement
০৯ মে ২০২৪
Bike Theft

Stolen bike recovered: ১০ বছর আগে চুরি যাওয়া বাইক মালিকের হাতে তুলে দিল দুবরাজপুর থানার পুলিশ

ওই বাইকটি-সহ মোট ১১ টি বাইক উদ্ধার করেছে দুবরাজপুর থানার পুলিশ।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বীরভূম শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ০১:৫৩
Share: Save:

দশ বছর আগে বাইক চুরি গিয়েছিল বোলপুর পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডের ধমর্রাজতলার বাসিন্দা নাডুগোপাল ঘোষের। ভাবেননি সেই চুরি যাওয়া বাইক আবার ফিরে পাবেন। উদ্ধার করে সেই বাইক তাঁর হাতে ফিরিয়ে দিল দুবরাজপুর থানার পুলিশ। শুধু তাই নয় বাইক চুরিতে অভিযুক্ত এক ব্যক্তিকে গ্রেফতার করে চুরি যাওয়া ১১টি বাইক উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের দাবি, নাড়ুগোপাল ২০১২ সালের ৮ অগস্ট রাতে বাইকে করে ইলামবাজার যাচ্ছিলেন অফিসের কাজে। সেই সময় রায়পুর বাস স্ট্যান্ডের কাছে কালভার্টে কয়েকজন দুষ্কৃতী তাঁর পথ আটকায়। তাঁকে বাইক থেকে নামিয়ে হাত-পা বেঁধে ফেলে রেখে পালিয়ে যায় দুষ্কৃতীরা। সদ্য কেনা বাইক এই ভাবে চুরি হয়ে যাওয়ায় মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন নাড়ুগোপাল। পুলিশে অভিযোগ জানানোর পর বেশ কয়েক বছর কেটে গেলেও বাইকটি উদ্ধার হয়নি। হতাশ হয়ে বাইকটি ফিরে পাওয়ার আশা ছেড়েই দিয়েছিলেন।

দশ বছর বাদে সেটি ফিরে পেয়ে যারপরনাই খুশি নাড়ুগোপাল। তাঁর কথায়, ‘‘খুব সাধের বাইক ছিল। খোয়া যাওয়ার পর এতগুলো বছর কেটে .যাওয়ায় তা ফিরে পাওয়ার আশা ছেড়েই দিয়েছিলাম। ধন্যবাদ দুবরাজপুর থানার পুলিশকে। ওঁদের উদ্যোগেই বাইকটা ফিরে পেলাম।’’

প্রসঙ্গত, দুবরাজপুর থানার পুলিশ গত ২৯ জুন শহরের ৫ নম্বর ওয়ার্ডের মণিমোহন দাস নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে তার কাছে থেকে ৯টি চোরাই বাইক উদ্ধার করেছিল। পরে তাঁকে নিজেদের হেফাজতে নিয়ে আরও ২টি বাইক উদ্ধার করে পুলিশ। এর আগেও দুবরাজপুর থানার ওসি আফরোজ হোসেন ৪২টা চোরাই বাইক উদ্ধার করেছিলেন। এখনও পর্যন্ত ৫৩টা চোরাই বাইক উদ্ধার করেছে তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bike Theft dubrajpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE