Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Elderly Couple

Purulia: অভিজাত আবাসন থেকে উদ্ধার বৃদ্ধ দম্পত্তির রক্তাক্ত দেহ, চাঞ্চল্য পুরুলিয়ায়

তাঁদের পরিচারিকা জানিয়েছেন, সকালে ঘরে ঢুকতে গিয়ে দেখেন হাট করে খোলা রয়েছে দরজা। রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ওই দম্পতি।

এই আবাসন থেকেই উদ্ধার হয়েছে দম্পতির দেহ।

এই আবাসন থেকেই উদ্ধার হয়েছে দম্পতির দেহ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২১ ২২:০৬
Share: Save:

পুরুলিয়া শহরে বহুতল আবাসন থেকে বৃদ্ধ দম্পতির রক্তাক্ত দেহ উদ্ধার। শনিবার সকালে আবাসনের ঘর থেকে তাঁদের দেহ উদ্ধার হয়। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

মৃত দম্পতির নাম ক্ষীরোদ সিংহ রায় (৭৫) এবং কৃষ্ণা রায়। পুরুলিয়া শহরের ৩ নম্বর ওয়ার্ডের সাহেব বাঁধ এলাকার ওয়েস্ট লেক রোডের ‘প্রগতি এনক্লেভ’-এর বাসিন্দা ছিলেন তাঁরা। তাঁদের পরিচারিকা জানিয়েছেন, সকালে ঘরে ঢুকতে গিয়ে দেখেন হাট করে খোলা রয়েছে দরজা। মেঝেয় বালিশ চাপা অবস্থায় নিথর দেহ পড়ে রয়েছে ক্ষীরোদবাবুর। বিছানায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন তাঁর স্ত্রী কৃষ্ণাদেবী।

বৃদ্ধি দম্পতিকে ওই অবস্থায় দেখে পরিচারিকাই আবাসনের বাসিন্দাদের খবর দেন। খবর পেয়ে ওই আবাসনে ছুটে আসেন পুরুলিয়া সদর থানার আইসি দেবাশিস বন্দ্যোপাধ্যায়-সহ অন্যান্য আধিকারিকরা। ঘটনাস্থল ঘুরে দেখেন তাঁরা। ওই পরিচারিকা এবং মৃত দম্পতির একমাত্র মেয়ে পম্পা সরকারের বয়ান রেকর্ড করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত দম্পতির মেয়ে পম্পা পুরুলিয়া সদর পাড়ায় থাকেন। তিনি জানিয়েছেন, শুক্রবার রাতেও মা-বাবার সঙ্গে কথা হয় তাঁর। রাতের খাবার দিতেও আবাসনে এসেছিলেন তিনি। তার পর সকালেই মা-বাবার মৃত্যুর খবর পান।

তদন্তের সুবিধার্থে শনিবার আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেট থেকে একটি পুলিশ কুকুরও আনা হয়। আপাতত অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীদের নামে খুনের মামলা দায়ের করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। ঘটনাস্থল থেকে সংগ্রহ করা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। তবে অভিজান আবাসনে এমন ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE