Advertisement
২০ মে ২০২৪
killing

Purulia: পেট্রল পাম্প থেকে বাইকে বেরোতেই অস্ত্রের কোপ! বাবা-ছেলের মৃত্যুতে শোরগোল পুরুলিয়ায়

নিহতদের সঙ্গে থাকা ব্যাগ, মোবাইল এমনকি, বাইকটিও চম্পট নিয়ে দেয় আততায়ীরা। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা পুরুলিয়ার কানালি গ্রামে।

স্বামী ও শ্বশুরের খুনির শাস্তির দাবি করেছেন মামণি।

স্বামী ও শ্বশুরের খুনির শাস্তির দাবি করেছেন মামণি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ১২:২৬
Share: Save:

পেট্রোল পাম্প থেকে বাইকে বাড়ি ফেরার পথে আচমকা আততায়ীদের হামলা। ধারালো অস্ত্রের কোপে রাস্তাতেই মৃত্যু হল বাবা ও ছেলের। শনিবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার কানালি গ্রামের অদূরে একটি মাঠ পার্শ্বস্থ রাস্তায়। নিহতদের সঙ্গে থাকা ব্যাগ, মোবাইল এমনকি, বাইকটি নিয়েও চম্পট দেয় আততায়ীরা। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল এলাকায়। রবিবার সকালে দোষীদের গ্রেফতারির দাবিতে ৩২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন স্থানীয়রা। প্রায় এক ঘণ্টা অবরোধ চলার পর পুলিশের আশ্বাসে অবরোধ ওঠে।

পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম মদন পাণ্ডে (৭৫) এবং কানাই পাণ্ডে (৩৫)। তাঁদের বাড়ি পুরুলিয়া মফস্‌সল থানার কানালি গ্রামে। শনিবার রাত সাড়ে দশটা নাগাদ চাষ মোড়ের পেট্রোল পাম্প থেকে বাইক নিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন বাবা ও ছেলে। সেখানেই হামলা চালায় দুষ্কৃতীরা। নিছক ছিনতাই না কি খুনের নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা তদন্তসাপেক্ষ। মৃত কানাইয়ের স্ত্রী মামণি পাণ্ডা জানান, ওই রাস্তা দিয়েই নিত্য দিন যাতায়াত করতেন স্বামী। তাঁর দাবি, স্বামী এবং শ্বশুরকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। যদিও কী কারণ থাকতে পারে বা তাঁদের সঙ্গে কারও ব্যক্তিগত শত্রুতা ছিল কি না, তা নিয়ে কিছুই বলেননি তিনি।

তবে পুলিশের অনুমান, জিনিসপত্র ছিনতাই করে খুন করা হয়েছে বাবা-ছেলেকে। এ নিয়ে পুরুলিয়া জেলা পুলিশ সুপার এস সেলভামুরুগন বলেন, ‘‘আমরা সুনির্দিষ্ট ধারায় মামলা দায়ের করেছি। তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

killing Murder Crime purulia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE