Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Arms

Arms: গাড়িতে সরকারি বোর্ড লাগিয়ে অস্ত্র পাচার! নয়া কৌশল ফাঁস করল বীরভূম পুলিশ

পুলিশ নাকাতল্লাশি চালাচ্ছিল রানিগঞ্জ-মোড়গ্রাম ১৪ নম্বর জাতীয় সড়কে। সেই সময় একটি গাড়িকে আটকানো হয়। ওই গাড়িতে মেলে আগ্নেয়াস্ত্র।

ধৃতদের থেকে উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র।

ধৃতদের থেকে উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১২:০৩
Share: Save:

গাড়িতে সরকারি বোর্ড ঝুলিয়ে অস্ত্র পাচারের কৌশল নিয়েছিল পাচারকারীরা। কিন্তু পুলিশের সন্দেহ হওয়ায় ভেস্তে গেল পরিকল্পনা। বীরভূমের সদাইপুর এলাকায় তল্লাশি চালিয়ে একটি গাড়ি থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ। পাশাপাশি ওই কাণ্ডে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

সদাইপুর থানা সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে পুলিশ নাকাতল্লাশি চালাচ্ছিল রানিগঞ্জ-মোড়গ্রাম ১৪ নম্বর জাতীয় সড়কে। সেই সময় একটি গাড়িকে আটকানো হয়। ওই গাড়িতে রাজ্য সরকারের বোর্ড ঝোলানো ছিল। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, রাত দেড়টা নাগাদ পুলিশ ওই গাড়িটিকে আটক করে। গাড়িটি সিউড়ির দিক থেকে দুবরাজপুরের দিকে যাচ্ছিল। সেই সময় সদাইপুর থানার বক্রেশ্বর নদীর সেতুর কাছে গাড়িটি আটকানো হয়। গাড়ির আরোহীদের কথাবার্তা অসংলগ্ন ঠেকে পুলিশের কাছে। সেই কারণেই তল্লাশি চালানো হয়। গাড়ি থেকে উদ্ধার হয় পাইপগান এবং দুই রাউন্ড কার্তুজ।

মিজান আনসারি (২৩) এবং শেখ রাজা (২৫) নামে দুই যুবককে পুলিশ গ্রেফতার করেছে। মিজানের বাড়ি সিউড়ির কেন্দুয়া ফকিরপাড়া এলাকায়। অন্য দিকে রাজার বাড়ি সিউড়ির ডাঙ্গালপাড়া এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arms Illegal Firearms arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE