Advertisement
০৮ মে ২০২৪
Firing

বীরভূমে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু এক পাথর খাদান কর্মীর, জখম এক প্রাথমিক শিক্ষক

এক ব্যক্তি সাইকেলে করে ক্লাবের সামনে এসে দাঁড়িয়ে খুব কাছ থেকে কয়েক রাউন্ড গুলি চালান। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান ধানু। আহত হন ধানা। গুলির আওয়াজ পেয়ে বাইরে বেরিয়ে আসেন পড়শিরা।

আহত ধনা হাঁসদাকে নিয়ে আসা হচ্ছে সিউড়ি সদর হাসপাতালে।

আহত ধনা হাঁসদাকে নিয়ে আসা হচ্ছে সিউড়ি সদর হাসপাতালে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মহম্মদবাজার শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ০৩:৫১
Share: Save:

বীরভূমের মহম্মদবাজার এলাকায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু এক জনের। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন এক জন। জখম ব্যক্তিকে সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে মহম্মদবাজার থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সোমবার রাত ১১টা নাগাদ মহম্মদবাজার ব্লকের হাবরা পাহাড়ি গ্রামে একটি ক্লাবে বসে আড্ডা দিচ্ছিলেন ধানু শেখ এবং ধানা হাঁসদা। ধানু পাথর খাদানের ড্রিলম্যান। বাড়ি মুর্শিদাবাদে। ধানা প্রাথমিক শিক্ষক। ওই সময় এক ব্যক্তি সাইকেলে করে ক্লাবের সামনে এসে দাঁড়িয়ে খুব কাছ থেকে কয়েক রাউন্ড গুলি চালান। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান ধানু। আহত হন ধানা। গুলির আওয়াজ পেয়ে বাইরে বেরিয়ে আসেন পড়শিরা। বাইরে এসে ধানাকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখেন তাঁরা। দু’জনকে তৎক্ষণাৎ সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা ধানুকে মৃত বলে ঘোষণা করেন। ধানার চিকিৎসা চলছে।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কে বা কারা গুলি চালিয়েছে খোঁজ করা হচ্ছে। কী উদ্দেশ্যে গুলি চালানো হয়েছিল তারও খোঁজ নেওয়া হচ্ছে। প্রত্যক্ষদর্শীদের অনুমান, দুষ্কৃতী দু’জনেরই পূর্বপরিচিত। পারিবারিক বিবাদ বা ব্যক্তিগত আক্রোশ থেকে গুলি চালানো হয়েছে কি না, সেই দিকটি খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Firing Birbhum mohammadbazar Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE