Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Missing

Missing: নিখোঁজ যুবক, নদীর ধারে বাইক-মোবাইল

 পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবক পড়াশুনা করেন। স্থানীয় গত সাতদিন ধরে ওই যুবক মামার বাড়িতে ছিলেন।

নদীতে চলছে তল্লাশি। রবিবার।

নদীতে চলছে তল্লাশি। রবিবার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা 
সিউড়ি শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ০৮:৩৪
Share: Save:

নিখোঁজ যুবকের মোটরবাইক, মোবাইল ফোন, মানিব্যাগ, জ্যাকেট উদ্ধার হল তিলপাড়া জলাধারের কাছে ময়ূরাক্ষী নদীর একটি ঘাট থেকে। এরপরেই রবিবার দিনভর ময়ূরাক্ষী নদীতে ডুবুরি নামিয়ে তল্লাশি চালায় প্রশাসন। সন্ধ্যা পর্যন্ত কোনও হদিশ মেলেনি তাঁর। পুলিশ জানিয়েছে, সিউড়ি ডাঙ্গালপাড়া এলাকার বাসিন্দা ওই যুবক শনিবার থেকে নিখোঁজ। একটি নিখোঁজের ডায়েরিও করেছেন তাঁর পরিবারের লোকজন। পরিবার সূত্রে জানা গিয়েছে, বাড়ির কাছেই তাঁর মামার বাড়িতে দিন সাতেক ধরে থাকছিলেন বছর তিরিশের ওই যুবক। শনিবার সন্ধ্যায় তিনি মামার বাড়ি থেকে বের হন। তারপর আর তাঁর খোঁজ মেলেনি। তদন্তকারীরা জানান, ওই যুবকের মোবাইল পরীক্ষা করে দেখা গিয়েছে রবিবার ভোর চারটে পর্যন্ত তাঁর ফেসবুক চালু ছিল। ভোর পর্যন্ত তিনি কোথায় ছিলেন তার খোঁজ করছে পুলিশ।

দিনে সাতেক আগেই সিউড়ি পুর এলাকার বছর ২৯ এর এক যুবক। রবিবার তাঁর খোঁজে তিলপাড়া ব্যারেজে ময়ূরাক্ষী নদীতে ডুবুরি নামিয়ে তল্লাশি চালানো হল। যদিও সন্ধ্যা পর্যন্ত যুবকের খোঁজ মেলে নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবক পড়াশুনা করেন। স্থানীয় গত সাতদিন ধরে ওই যুবক মামার বাড়িতে ছিলেন। শনিবার সন্ধ্যায় ওই যুবক মামাবাড়ি থেকে বেরোন। তারপর থেকে বাড়ি ফেরেননি। একটি সূত্র মারফত জানা গিয়েছে, ভোর চারটে পর্যন্ত তাঁর ফেসবুক চালু ছিল। রবিবার সকালে তাঁর বাইক, জ্যাকেট, মানিব্যাগ, মোবাইল এরপরেই পুলিশের পক্ষ থেকে ময়ূরাক্ষী নদীতে ডুবুরি নামিয়ে তল্লাশি চালানো হয়। পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Missing Mayurakshi River
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE