Advertisement
০৫ মে ২০২৪
Locket chatterjee

Locket Chatterjee: বুথে প্রচার, নির্দেশ লকেটের

বিজেপি সূত্রের খবর, কেন্দ্রীয় সরকারের সাফল্য প্রচারে কর্মসূচি নিচ্ছে দল। এ দিন জেলায় সে কর্মসূচির অগ্রগতি খতিয়ে দেখেন লকেট।

বাঁকুড়ায় লকেট।

বাঁকুড়ায় লকেট। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাঁকুড়া ও বিষ্ণুপুর শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ০৮:০৮
Share: Save:

জেলার নেতাদের বুথ স্তরে যেতে হবে, মঙ্গলবার বাঁকুড়া জেলায় দলীয় কর্মীদের নিয়ে বৈঠকে এমন নির্দেশ দিলেন বিজেপি নেত্রী তথা সাংসদ লকেট চট্টোপাধ্যায়। এ দিন বাঁকুড়া ও বিষ্ণুপুরে বৈঠক করেন তিনি।

বিজেপি সূত্রের খবর, কেন্দ্রীয় সরকারের সাফল্য প্রচারে কর্মসূচি নিচ্ছে দল। এ দিন জেলায় সে কর্মসূচির অগ্রগতি খতিয়ে দেখেন লকেট। দলের নেতাদের নির্দেশ দেন, গরিব মানুষের জন্য মোদী সরকার যে সব প্রকল্প নিয়েছে, সেগুলির খুঁটিনাটি কর্মীদের জানতে হবে। তার পরে, বাড়ি-বাড়ি গিয়ে প্রচার করতে হবে। কেন্দ্রের প্রকল্প কোনও ভাবে যাতে কেউ রাজ্যের বলে মনে না করেন, তা মানুষকে বোঝানোর নির্দেশ দেন তিনি। জেলা নেতাদেরও বুথে গিয়ে প্রচারের নির্দেশ দিয়েছেন লকেট। বুথ স্তরে সংগঠনের শক্তি বাড়াতে নেতা ও কর্মীদের মধ্যে নিবিড় যোগাযোগের পরামর্শ দিয়েছেন তিনি। লোকসভা ও বিধানসভা ভোটে বাঁকুড়ায় ভাল ফল করেছিল বিজেপি। কিন্তু সম্প্রতি পুরভোটে জেলায় বিজেপির ফল ভাল হয়নি। তবে লকেটের দাবি, ‘‘আমাদের সংগঠন মোটেও নড়বড়ে হয়নি। দলের নেতাদের সংগঠন ও বুথমুখী করা হচ্ছে।’’

এ দিন দলের কর্মসূচিতে বাঁকুড়া সাংগঠনিক জেলার অন্য বিধায়ক-সহ নেতাদের দেখা গেলেও, বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানাকে দেখা যায়নি। তিনি ফোনে বলেন, “আমি বিধানসভায় জরুরি কাজে ব্যস্ত রয়েছি। তাই বৈঠকে যেতে পারিনি।’’ এ দিন বিকেলে বিষ্ণুপুরের নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক করেন লকেট। ছিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ, দলের সাংগঠনিক জেলা সভাপতি বিল্লেশ্বর সিংহ প্রমুখ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Locket chatterjee BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE