Advertisement
২৪ এপ্রিল ২০২৪
bankura

বিদ্যুতের খুঁটিতে উঠে চিৎকার! বন্ধ করতে হল আপ লাইনের বিদ্যুৎ সংযোগ, বাঁকুড়ায় উত্তেজনা

মঙ্গলবার দুপুরে বাঁকুড়া স্টেশনের অদূরে ১৮ নম্বর ওয়ার্ডের পাওয়ার হাউস সংলগ্ন রেলগেটের বাসিন্দারা দেখেন আপ লাইনের ওভারহেড বিদ্যুৎবাহী তারের খুঁটিতে চড়েছেন এক যুবক।

Man climbs up to electric post of Bankura Rail station

যুবকের জন্য বাঁকুড়া স্টেশনের আপ লাইনের ওভারহেড তারে আধ ঘণ্টা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রাখতে হয়েছে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৬:৩৯
Share: Save:

রেলের উচ্চ ক্ষমতাসম্পন্ন বিদ্যুৎবাহী ওভারহেড তারের খুঁটিতে উঠলেন যুবক। মঙ্গলবার এ নিয়ে হুলস্থুল বাঁকুড়া শহরের ১৮ নম্বর ওয়ার্ডে। যুবককে বিদ্যুতের খুঁটি থেকে নামাতে দৃশ্যতই নাকাল হতে হল রেল পুলিশকে। প্রায় আধ ঘণ্টার ‘সাধ্যসাধনা’র পর যুবককে নীচে নিয়ে আসতে সমর্থ হন রেলপুলিশ এবং স্থানীয়েরা। তার জন্য বাঁকুড়া স্টেশনের আপ লাইনের ওভারহেড তারে আধ ঘণ্টা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রাখতে হয়েছে। যুবকের নাম-ঠিকানা জানা যায়নি। কেন তিনি এমন কাণ্ড ঘটালেন তা-ও স্পষ্ট নয়। তবে তিনি মানসিক ভারসাম্যহীন বলে প্রাথমিক তদন্তে অনুমান করছে রেলপুলিশ।

মঙ্গলবার দুপুরে বাঁকুড়া স্টেশনের অদূরে ১৮ নম্বর ওয়ার্ডের পাওয়ার হাউস সংলগ্ন রেলগেটের বাসিন্দারা দেখেন রেলগেটের অদূরে আপ লাইনের ওভারহেড বিদ্যুৎবাহী তারের খুঁটিতে চড়েছেন এক যুবক। ওই যুবক হাত নেড়ে চিৎকার করে কিছু বলছেন। কিন্তু কী বলছেন, তা শোনা যায়নি। তবে এই দৃশ্য চাক্ষুষ করে স্থানীয়েরা খবর দেন রেলের কর্তব্যরত গেটম্যানকে। তাঁর কাছ থেকে খবর যায় বাঁকুড়া রেলস্টেশন কর্তৃপক্ষের কাছে। এর পরই আপ লাইনের ওভারহেড তারের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেন রেল কর্তৃপক্ষ। ঘটনাস্থলে হাজির হয় রেলপুলিশ। শুরু হয় যুবককে নীচে নামিয়ে আনার কসরত। প্রথমে অনুরোধ তার পর উঠে গিয়ে নামানোর চেষ্টা— কিছুতেই কোনও কাজ হয়নি। প্রায় আধ ঘণ্টা ধরে এই চেষ্টা চলে। অবশেষে যুবক নিজেই খুঁটি বেয়ে নীচে নেমে আসেন। সঙ্গে সঙ্গে তাঁকে আটক করে রেলপুলিশ।

যুবককে জিজ্ঞাসাবাদ করেও তাঁর নাম ঠিকানা উদ্ধার করতে পারেনি রেলপুলিশ। অন্য দিকে, যুবকের কাণ্ডে রেলের আপ লাইনের ওভারহেড তারে আধ ঘণ্টা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকলেও ট্রেন চলাচলে তার কোনও প্রভাব পড়েনি বলে জানিয়েছেন বাঁকুড়া রেলস্টেশন কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bankura Rail rail police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE