Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Krishna

Bizarre: ‘স্বপ্নাদেশ’ দিচ্ছে নদীতে কুড়িয়ে পাওয়া কৃষ্ণমূর্তি! মন্দিরে রেখে এলেন মুসলিম যুবক

বীরভূম জেলার পাথরচাপুরি গ্রামের বাসিন্দা ওই যুবকের নাম শেখ বুজু রহমান। পেশায় তিনি কোয়াক চিকিৎসক।

মন্দিরে ফিরিয়ে দেওয়া কৃষ্ণমূর্তি।

মন্দিরে ফিরিয়ে দেওয়া কৃষ্ণমূর্তি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২১ ১৮:১৭
Share: Save:

নদী থেকে কৃষ্ণমূর্তি কুড়িয়ে পেয়েছিলেন এক মুসলিম যুবক। সেই মূর্তি না কি তাঁকে স্বপ্নাদেশ দিয়েছেন বলে দাবি ওই যুবকের। তার পরই একটি মন্দিরে কৃষ্ণমূর্তিটি রেখে এসেছেন তিনি। সম্প্রতি ঘটনাটি ঘটেছে বীরভূমে।

বীরভূম জেলার পাথরচাপুরি গ্রামের বাসিন্দা শেখ বুজু রহমান। পেশায় তিনি কোয়াক চিকিৎসক। সম্প্রতি তিনি ঝাড়খণ্ডে যাচ্ছিলেন চিকিৎসা করতে। সেখানে যাওয়ার সময় আমজোড়া ব্রিজের কাছে একটি কৃষ্ণমূর্তি পড়ে থাকতে দেখেন। সেটি কুড়িয়ে নিজের বাড়িতেই রেখে দিয়েছিলেন তিনি।

ওই চিকিৎসকের দাবি, বাড়িতে রাখার কয়েক দিন পর থেকেই স্বপ্নাদেশ পেয়েছেন তিনি। এ ব্যাপারে রহমান বলেছেন, ‘‘এই মূর্তিটি কুড়িয়ে পাওয়ার পর আমি একজনকে দেখিয়েছিলাম। তিনি আমাকে বলেছিলেন এটি সোনার হতে পারে। তার পর আমি মূর্তিটি বাড়িতেই রেখেছিলাম। কিন্তু কিছু দিন পর থেকেই আমাকে স্বপ্নাদেশ দিতে শুরু করেন। সেই স্বপ্নাদেশে খেতে দেওয়া বা অন্য কোনও মন্দিরে রেখে আসার কথা বলা হয়েছিল। এর পর রাস পূর্ণিমার দিন রাজাপুকুরের কৃষ্ণমন্দিরে রেখে এসেছি ওই মূর্তি।’’ ওই মন্দিরের পুরোহিতও মূর্তি পাওয়ার কথা স্বীকার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE