Advertisement
০১ মে ২০২৪
Murder

ভাইপোকে খুন কাকার! বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে বড়দের বিবাদের জের

মৃতের নাম মৃত্যুঞ্জয় কুমার (৪৩)। তাঁর পরিবারের বাচ্চাদের সঙ্গে খেলা করছিলেন ধৃত কাশীনাথের পরিবারের বাচ্চারা। দুই পক্ষের বাচ্চাদের মধ্যে ঝগড়া হয়।

image of murder

কাকার হাতে ভাইপোর খুন হওয়ার অভিযোগ। পুরুলিয়ার আড়ষার ঘটনা। ছবি: প্রতীকী

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৫৯
Share: Save:

বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে বিবাদ! তার জেরেই কাকার হাতে ভাইপোর খুন হওয়ার অভিযোগ। পুরুলিয়ার আড়ষা থানা এলাকার পল পল গ্রামের ঘটনা। আহত হয়ে ভাইপোর ছেলে চিকিৎসাধীন পুরুলিয়া সদর হাসপাতালে। আড়ষা থানার পুলিশ কাশীনাথ কুমার, তাঁর ছেলে নির্মল কুমার ও কানাই কুমার-সহ চার জনকে গ্রেফতার করেছে।

ঘটনার সূত্রপাত শুক্রবার বিকেলে। মৃতের নাম মৃত্যুঞ্জয় কুমার (৪৩)। তাঁর পরিবারের বাচ্চাদের সঙ্গে খেলা করছিলেন ধৃত কাশীনাথের পরিবারের বাচ্চারা। দুই পক্ষের বাচ্চাদের মধ্যে ঝগড়া হয়। গঙ্গাধর কুমার দাবি করেছেন, শুক্রবার সন্ধ্যায় সেই ঝগড়ার জেরে তাঁর ভাই মৃত্যুঞ্জয় এবং তাঁর ছেলে অমিত কুমারের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করা হয়। গঙ্গাধরের অভিযোগ, হামলা চালিয়েছেন কাকা কাশীনাথের পরিবার।

জখম অবস্থায় প্রথমে মৃত্যুঞ্জয় ও তাঁর ছেলেকে আড়ষা ব্লক প্রাথমিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাঁদের স্থানান্তরিত করা হয় পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতালে। সেখানে মৃত্যুঞ্জয়কে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। ওই হাসপাতালেই চিকিৎসাধীন অমিত কুমার। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

এই প্রসঙ্গে পুরুলিয়ার পুলিশ সুপার অভিজিৎ বন্দোপাধ্যায় বলেন, ‘‘বাচ্চাদের ঝগড়া নিয়ে একটা পারিবারিক ঝামেলা হয়। সেই বিবাদের জেরে এক জনের উপর আক্রমণ করা হলে তিনি মারা যান। এই ঘটনায় নির্দিষ্ট ধারায় অভিযোগ দায়ের হয়েছে এবং চার জনকে গ্রেফতার করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder purulia Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE