Advertisement
২৫ এপ্রিল ২০২৪
arrest

Arrest: ভিন্‌রাজ্য থেকে চুরি করে বীরভূমের গ্রামে আশ্রয়, হল না শেষ রক্ষা

বীরভূমের বাসিন্দা সোলেমান শেখ কাজ করতেন তামিলনাড়ুর একটি সোনার দোকানে। অভিযোগ ওই দোকান থেকে ৫০০ গ্রাম সোনা তিনি চুরি করেন।

অভিযুক্তকে গ্রেফতার।

অভিযুক্তকে গ্রেফতার। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১৭:৫৭
Share: Save:

ভিন্‌রাজ্যে সোনার দোকানে কাজ করতেন বীরভূমের যুবক। কর্মস্থল থেকে প্রচুর সোনা চুরি করে তিনি নিজের গ্রামে পালিয়ে এসেছিলেন বলে অভিযোগ। কিন্তু শেষ রক্ষা হল না। শেষ পর্যন্ত বীরভূমের ওই যুবককে গ্রেফতার করল পুলিশ।

বীরভূমের পাইকর থানার হরিশপুরের বাসিন্দা সোলেমান শেখ কাজ করতেন তামিলনাড়ুর একটি সোনার দোকানে। অভিযোগ ওই দোকান থেকে ৫০০ গ্রাম সোনা তিনি চুরি করে গ্রামে চলে আসেন। এই ঘটনায় তামিলনাড়ু পুলিশ যোগাযোগ করে বীরভূমের পাইকর থানার পুলিশের সঙ্গে। পাইকর থানার পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে সোলেমানের বাড়িতে হানা দেয়। সেখান থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে জেরা করে উদ্ধার করা হয়ে ওই বিপুল পরিমাণ সোনাও।

শনিবার ধৃতকে হাজির করানো হয় রামপুরহাট আদালতে। বিচারক তাঁকে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

(গুরুতর অপরাধে অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনে আপত্তি প্রকাশ করেন কেউ কেউ। কিন্তু আইনের বিচারে দোষী সাব্যস্ত হননি, এমন অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনেরই পক্ষপাতী আনন্দবাজার অনলাইন)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Theft Tamilnadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE