Advertisement
১৭ জুন ২০২৪
Rail Gate

রেলগেট নিয়ে বচসায় জখম 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার থেকে মাধ্যমিক শুরু হওয়ার ঠিক আগের মুহূর্তে এ দিন প্রান্তিক স্টেশনের কাছে রেলগেট পড়ে যায়।

উত্তেজনা প্রান্তিক রেগগেটে। নিজস্ব চিত্র

উত্তেজনা প্রান্তিক রেগগেটে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শান্তিনিকেতন শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০ ০০:৫২
Share: Save:

রেলকর্মীর হাতে আক্রান্ত হলেন এক ব্যক্তি। মঙ্গলবার ঘটনাটি ঘটে শান্তিনিকেতন থানার অন্তর্গত প্রান্তিক স্টেশন সংলগ্ন রেলগেটের কাছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার থেকে মাধ্যমিক শুরু হওয়ার ঠিক আগের মুহূর্তে এ দিন প্রান্তিক স্টেশনের কাছে রেলগেট পড়ে যায়। সেই সময় পর পর তিনটি ট্রেন পাস করার জন্য রেলগেট দীর্ঘ সময় বন্ধ রাখা হয় বলে অভিযোগ স্থানীয়দের। ফলে সেই সময় গেটে আটকে পড়েন বেশ কয়েক জন মাধ্যমিক পরীক্ষার্থী। নির্ধারিত সময়ে পরীক্ষা কেন্দ্রে পৌঁছতে পারবে না বলেও অনেকের আশঙ্কা তৈরি হয়। ওই সময় অনেক অভিভাবক সহ স্থানীয় বাসিন্দারা রেলগেট খোলার দাবি জানাতে থাকেন গেটম্যানকে। সেই সময়ই স্থানীয় বাসিন্দাদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন গেটম্যান সহ রেলকর্মীরা। বচসা শেষ পর্যন্ত হাতাহাতিতে গিয়ে পৌঁছয়। অভিযোগ, প্রান্তিক উপনগরী কেন্দ্রের বাসিন্দা সপ্তম দাস নামে এক ব্যক্তিকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় সপ্তমকে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করান তাঁর বন্ধু বাপি মণ্ডল। বাপির কথায়, ‘‘দীর্ঘ সময় রেলগেট ফেলে রাখা হয়েছিল। স্থানীয় মানুষ জন রেলগেট খোলার দাবি জানাতে থাকেন রেলকর্মীদের কাছে। সেই সময়ই রেল কর্মীদের সঙ্গে স্থানীয়দের তর্কবিতর্ক শুরু হয়।’’ এর রেলের তরফে পুরো বিষয়টি অস্বীকার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rail Gate Indian Railway violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE