Advertisement
২৩ জুলাই ২০২৪
Murari

রেলগেট ভেঙে যানজটে নাকাল

শনিবার সকালে ঘটনাটি ঘটেছে মুরারই রেলগেটে। রেল পুলিশ জানায়, রেলগেট ভেঙে যাওয়ার ফলে কয়েক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। গেট মেরামতের পরে যান চলাচল স্বাভাবিক হয়।

জটে নাকাল। নিজস্ব চিত্র

জটে নাকাল। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মুরারই শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ০৯:৩০
Share: Save:

টোটোর ধাক্কায় ভাঙল রেলগেট। যানজটে নাকাল হতে হল সাধারণ মানুষকে।

শনিবার সকালে ঘটনাটি ঘটেছে মুরারই রেলগেটে। রেল পুলিশ জানায়, রেলগেট ভেঙে যাওয়ার ফলে কয়েক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। গেট মেরামতের পরে যান চলাচল স্বাভাবিক হয়। এলাকাবাসীর একাংশের অভিযোগ, রেলগেটের জন্য প্রত্যেকদিন যানজট হয় শহরে। বাইপাস ও আন্ডারপাস নির্মাণ হবে শোনা গেলেও কাজ শুরু হচ্ছে না।

এলাকার বাসিন্দা জগন্নাথ সেবা দত্ত, পার্থ মণ্ডলরা বলেন, ‘‘রেলগেটের জন্য যানজট নিত্যসঙ্গী হয়ে দাঁড়িয়েছে। রাজগ্রাম পাথর শিল্পাঞ্চলের শতাধিক ট্রাক এই রাস্তা দিয়ে যাতায়াত করে প্রত্যেক দিন। এ ছাড়াও নলহাটি-লোহাপুর জাতীয় সড়কে কাজ হওয়ার জন্য বহু যানবাহন এই রাস্তা দিয়ে যাতায়াত করছে। বাইপাস রাস্তা ও আন্ডারপাস দ্রুত না হলে এই সমস্যার স্থায়ী সমাধান হবে না।’’

মুরারইয়ের বিধায়ক মোশারফ হোসেন বলেন, ‘‘আন্ডারপাস নির্মাণের জন্য রেলের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে। দ্রুত কাজ শুরু হবে বলে রেল থেকে জেনেছি। বাইপাস রাস্তার জন্য জেলা প্রশাসনের সঙ্গে কথা বলে কাজ শুরু করার আবেদন জানিয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murari rail gate Traffic Congestion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE