Advertisement
২৫ জুলাই ২০২৪
Road Accident

পুরুলিয়ায় জাতীয় সড়কের উপর পিকআপ ভ্যান উল্টে মৃত্যু চার যাত্রীর, গুরুতর আহত আরও অন্তত আট

একটি পিকআপ ভ্যানে চেপে পুরুলিয়া শহরের দিকে যাচ্ছিলেন যাত্রীরা। ৩২ নম্বর জাতীয় সড়কে আইমুন্ডি মোড়ের কাছে আচমকা টায়ার ফেটে যায়। তাতে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় পিকআপ ভ্যানটি।

জাতীয় সড়কে পিকআপ ভ্যান উল্টে মৃত্যু অন্তত চার জনের।

জাতীয় সড়কে পিকআপ ভ্যান উল্টে মৃত্যু অন্তত চার জনের। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ১১:১১
Share: Save:

পুরুলিয়ায় পিকআপ ভ্যান উল্টে মৃত চার। আহত হয়েছেন অন্তত আট জন। শুক্রবার সকালে ঘটনাটি ঘটে মফস্‌সল থানার অন্তর্গত ৩২ নম্বর জাতীয় সড়কের উপর। জানা গিয়েছে, জাতীয় সড়কের উপর আচমকাই পিকআপ ভ্যানটির চাকা ফেটে যায়। তাতে নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়কের উপর উল্টে যায় পিকআপ ভ্যানটি।

শুক্রবার সকালে রামামতি এবং চৈতনডি গ্রামের ২০ জন বাসিন্দা ছাগল বিক্রির জন্য একটি পিকআপ ভ্যানে চড়ে পুরুলিয়া শহরের হাটের দিকে যাচ্ছিলেন। পিকআপ ভ্যানের যাত্রীরা জানিয়েছেন, চৈতনডি মোড় থেকে ভ্যানটি একটু এগোনোর পরই টায়ার ফেঁসে যায়। গাড়ির চালক টায়ার বদল করেন। এর পর জামশেদপুর থেকে বোকারো যাওয়ার ৩২ নম্বর জাতীয় সড়ক ধরে পুরুলিয়া শহরের দিকে ছুটছিল পিকআপ ভ্যানটি। মফস্‌সল থানার আইমুন্ডি মোড়ের কাছে বদলে ফেলা টায়ারটি সশব্দে ফেটে যায়। নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যানটি রাস্তার উপরেই উল্টে যায়। ছিটকে পড়েন পিকআপ ভ্যানে থাকা যাত্রীরা।

খবর পেয়ে স্থানীয় মানুষ এবং পুরুলিয়া মফস্‌সল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে পুরুলিয়া সরকারি মেডিক্যাল কলেজে নিয়ে যায়। সেখানেই ওই পিকআপ ভ্যানের চার যাত্রীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আট জনকে ভর্তি করিয়ে চিকিৎসা শুরু হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death purulia Accident West Bengal Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE