Advertisement
০১ জুন ২০২৪
Birbhum

ত্রিকোণ প্রেমে ‘সালিশি’ করতে গিয়ে গ্রামবাসীর হাতে নিগৃহীত পুলিশ, আটক একাধিক

গ্রামবাসীদের আক্রমণের মুখ থেকে কোনও মতে পালিয়ে আসতে বাধ্য হন কর্তব্যরত পুলিশকর্মীরা। পরে সোজা হাসপাতালে নিয়ে আসা হয় তাঁদের। জখম এএসআইয়ের মাথায় ২৮টি সেলাই পড়ে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মল্লারপুর শেষ আপডেট: ১৬ মে ২০২৪ ১৩:৫২
Share: Save:

কর্তব্য পালনের ‘পুরস্কার’ পেল পুলিশ! অশান্তি থামাতে গ্রামে গিয়ে গ্রামবাসীর হাতে বেধড়ক মার খেয়ে ফিরল ৮-১০ জন পুলিশকর্মীর একটি দল। মাথা ফেটে রক্তাক্ত হলেন পুলিশের এএসআই। লাঠির আঘাতে গুরুতর জখম হলেন পুলিশের তিন আধিকারিক-সহ প্রায় প্রত্যেকেই।

বৃহস্পতিবার এই ঘটনা ঘটে বীরভূমের মল্লারপুর থানার বাজিতপুর গ্রাম পঞ্চায়েতের পাথাই গ্রামে। গ্রামবাসীদের আক্রমণের মুখ থেকে কোনও মতে পালিয়ে আসতে বাধ্য হন কর্তব্যরত পুলিশকর্মীরা। পরে সোজা হাসপাতালে নিয়ে আসা হয় তাঁদের। জখম এএসআইয়ের মাথায় ২৮টি সেলাই পড়ে। হাসপাতালের বিছানায় শুয়ে যন্ত্রণায় কাতরাতে দেখা যায় অন্য পুলিশকর্মীদেরও।

ঘটনার শুরু বৃহস্পতিবার সকালে। পাথাই গ্রামে ত্রিকোণ প্রেমের ঘটনাকে কেন্দ্র করে অশান্তি এবং উত্তেজনার খবর আসে মল্লারপুর থানায়। দ্রুত পুলিশবাহিনী পৌঁছয় সেখানে। স্থানীয়দের বক্তব্য শোনার পর পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করতে গেলেই অশান্তি বাড়ে। গ্রামবাসীদের সঙ্গে সংঘর্ষ বাধে পুলিশের। বিক্ষুব্ধ গ্রামবাসীরা লাঠি হাতে চড়াও হন পুলিশবাহিনীর উপর। সেই ঘটনায় গুরুতর জখম পুলিশের তিন আধিকারিক-সহ ৮-১০ জনের পুলিশবাহিনী।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনার পর পাথাই গ্রামে আরও বড় বাহিনী নিয়ে অভিযানে গিয়েছে পুলিশ। চলছে ধরপাকড়ও। আটক করা হয়েছে কয়েকজনকে। যদিও গ্রামবাসীদের অভিযোগ, এই ঘটনার পরে গ্রামে গিয়ে পুলিশ যে অভিযান চালিয়েছে, তাতে গ্রামবাসীদের মারধর করেছে পুলিশও। জখমও হয়েছেন কয়েকজন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birbhum Love Triangle
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE